কেন্দ্রিয় বঞ্চনা ও শ্রমিক-বিরোধী নীতির প্রতিবাদে হুগলী,শ্রীরামপুর সাংগঠনিক জেলা আইএনটিটিইউসি র ডাকে প্রকাশ্য সমাবেশ

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্য সরকারের প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনা ও কেন্দ্রীয় সরকারের শ্রমিক বিরোধী নীতির প্রতিবাদে আজ বলাগড় বিধানসভার কুন্তীঘাট বাস স্ট্যান্ডে এক প্রকাশ্য জনসভার আয়োজন করে হুগলী,শ্রীরামপুর সাংগঠনিক জেলা আইএনটিটিইউসি। আইএনটিটিইউসি সভাপতি মনোজ চক্রবর্তীর আহ্বানে এই প্রকাশ্য সভায় ব্যাপক জনসমাগমও হয়।
এই সমাবেশে বিশিষ্ট তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রী ও সপ্তগ্রাম বিধানসভার বিধায়ক তপন দাশগুপ্ত বিগত বামফ্রন্ট জমানার শ্রমিক-বিরোধী বহু নীতির সমালোচনা করার পাশাপাশি কেন্দ্রিয় সরকারের নানা ধরণের বঞ্চনার কথা তুলে ধরেন। রাজ্য সরকারের নানা জনদরদী কাজে নানাভাবে বাধা সৃষ্টি করে জনগণের কাছে এই সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা করছেও বলে তিনি জানান। পাশাপাশি তিনি স্মরণ করিয়ে দেন রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এই রাজ্যের সমস্ত স্তরের মানুষদের জন্য কী কী সুবিধা এনে দিয়েছেন। শ্রমিক শ্রেণির মানুষদের জন্য সরকার যে প্রতিটি মুহুর্তে তাদের সঙ্গে আছেন, সে কথাও তিনি এই প্রকাশ্য সভায় তুলে ধরেন।
এদিন, তপনবাবু দ্বর্থহীন ভাষায় কেন্দ্রিয় সরকারের শ্রমিক বিরোধী নীতির তীব্র সমালোচনা করেন। পাশাপাশি আইএনটিটিইউসি কী করছে, সেটাও বলেন। এদিন, এই সমাবেশে উপস্থিত ছিলেন সপ্তগ্রাম বিধানসভার বিধায়ক তপন দাশগুপ্ত, রাজ্য আইএন টি টি উসির সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, বিধায়ক অসিত মজুমদার, বিধায়ক অরিন্দম গুইন, বিধায়িকা অসীমা পাত্রসহ সকল শাখা সংগঠনের নেতৃত্ব। >

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad