পাঠান' এর নাইট শো দেখে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু দুই যুবকের

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ 'পাঠান' এর নাইট শো দেখে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। একটি মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভাইন্দরে। গভীর রাতে একটি বেপরোয়া ট্রাক তাদের বাইকে ধাক্কা মারলে তাদের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। 
জানা গেছে, মীরা রোডের রাসাজ মাল্টিপ্লেক্সে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা 'পাঠান'-এর নাইট শো দেখে বাড়ি ফিরছিলেন তারা। পুলিশ জানিয়েছে, গোল্ডেন নেস্ট সার্কেলে দুপুর সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনার খবর পাওয়া যায়। মৃতদের নাম-আবরার আলি মনিহার (২২) এবং তার বন্ধু তুফায়েল শামীম শাহ (২৬)- দুজনেই আজাদ নগরের বাসিন্দা। ভাইন্দার (পূর্ব) মীরা রোডের রাসাজ মাল্টিপ্লেক্সে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সিনেমা 'পাঠান'-এর নাইট শো দেখে তুফায়েলের বাইকে বাড়ি ফিরছিলেন আলি। ট্রাকটি কাশিমিরার দিক থেকে ফাটক সড়কের দিকে যাচ্ছিল। 
মাথায় গুরুতর আঘাত ও অন্যান্য আঘাতপ্রাপ্ত দুজনকেই নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নাভঘর থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর- মিলিন্দ দেশাই বলেছেন, "আমরা উসমান নামে ৪৫ বছর বয়সী ট্রাক চালককে গ্রেপ্তার করেছি এবং তাকে অবহেলার কারণে মৃত্যুর জন্য আইপিসির ৩০৪ (এ) ধারায় মামলা করেছি।" আরও তদন্ত চলছে।
প্রতীকি  চিত্র

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad