মহারাষ্ট্র: নাসিক-শিরডি হাইওয়েতে ট্রাকের সঙ্গে সাঁই বাবার ভক্তদের বহনকারী বাসের সংঘর্ষে মৃত ১০, আহত বহু

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ আজ সকালে নাসিক-শিরাডি হাইওয়ের পাথারে-র কাছে একটি ট্রাকের সঙ্গে সাঁই বাবার ভক্তদের বহনকারী কটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় ১০ জন নিহত এবং আরও বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানিয়েছে নাসিক পুলিশ। 
পুলিশ জানিয়েছে, প্রাইভেট কমফোর্ট বাসের বেশিরভাগ যাত্রী গুরুতর আহত হয়েছেন। জানা গেছে, থানে থেকে ৫০ জন যাত্রী বাসে উঠেছিলেন। পুলিশ জানিয়েছে যে উলহাসনগর থেকে সাই দর্শনের জন্য ছেড়ে যাওয়া ১৫ টি বাসের মধ্যে এটি একটি ছিল। 
মৃত ১০ জনের মধ্যে ৫ জন মহিলা, ৩ জন পুরুষ এবং ২ জন শিশু বলে তারা জানিয়েছে। আহত ৩৪ জনকে নাসিক জেলা হাসপাতাল, একটি বেসরকারী হাসপাতাল এবং সিন্নার হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ মহাসড়কটি পরিষ্কার করে বিষয়টি তদন্ত করছে।
 এদিকে, দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় শোকপ্রকাশ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেন তিনি। পাশাপাশি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ঘটনার তদন্ত করার নির্দেশও দিয়েছেন মুখ্যমন্ত্রী। এছাড়াও, মুখ্যমন্ত্রী শিন্ডে নাসিকের বিভাগীয় কমিশনারের সাথেও কথা বলেছেন এবং আহতদের অবিলম্বে চিকিৎসার জন্য নাসিক ও শিরডিতে স্থানান্তরিত করতে বলেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad