নেপালে বিমান বিধ্বস্ত: মৃতদের মধ্যে ৫ ভারতীয়

ভয়েস ৯ নিউজ, ইন্টারন্যাশনাল ডেস্ক: পোখারা বিধ্বস্ত ইয়েতি বিমানের অন্তত ৩২টি লাশ পাওয়া গেছে। নেপালের কাস্কি জেলার পোখারার কাছে বিমানটি বিধ্বস্ত হয়। পুরাতন বিমানবন্দর এবং পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যে বিধ্বস্ত হওয়া বিমানটিতে মোট ৬৮ জন যাত্রী এবং চারজন ক্রু ছিলেন। বিমানটিতে নেপালের ৫৩ জন, ভারতের ৫ জন, রাশিয়ার ৪ জন, আইরিশ ১ জন, কোরিয়ার ২ জন, আর্জেন্টিনার ১ জন এবং একজন ফরাসি নাগরিক ছিলেন। বিমানটির পাইলট ছিলেন ক্যাপ্টেন কামাল কে সি এবং সহকারী ক্যাপ্টেন অঞ্জু খাতিওয়াদা। 


বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে দশ সেকেন্ড বা তারও কম সময় বাকি ছিল। বিশেষজ্ঞরা ধারণা করছেন, দ্রুত বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে। প্রাথমিক বিবরণ অনুসারে, একটি প্রযুক্তিগত সমস্যা দুর্ঘটনার কারণ হয়েছিল।
 আজ সকাল ১১টার দিকে ৬৮ জন যাত্রী ও চার জন ক্রু নিয়ে ৯এন এএনসি এটিআর ৭২ বিমানটি সেতি নদীতে বিধ্বস্ত হয়। স্থানীয় লোকজন ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের সহায়তায় নৌকায় থাকা অন্য দের খোঁজ ও উদ্ধার কাজ এখনও চলছে। পোখারায় ইয়েতি বিমান দুর্ঘটনানিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী পুষ্প কমল দাহাল।
ছবিঃ এপি

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad