খুলনায় ড্রেনের ভেতর থেকে ওষুধ কোম্পানী কর্মচারীর লাশ উদ্ধার

বিশ্বজিৎ মন্ডল, ভয়েস ৯,ঢাকা: খুলনা মহানগরের মিয়াপাড়া পাইপের মোড় তৃতীয় গলির একটি ড্রেনের ভেতর থেকে মিজানুর রহমান মুকুল নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২ জানুয়ারী) সকাল ৮ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 
নিহত ব্যক্তি ওই গলির টিপু সাহেবের বাড়ির ভাড়াটিয়া। তিনি সিটি ওভারসীস নামে ওষুধ কোম্পানীর কম্পিউটার অপারেটর ছিলেন। নাম প্রাকাশে অনিচ্ছুক ওই গলির এক বাসিন্দা জানান, সকালে বাড়ি থেকে বাইরে যাওয়ার সময় রাস্তার পাশে ড্রেনের মধ্যে পড়ে থাকতে দেখে চিৎকার করে। এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে তার মরদেহ ড্রেন থেকে উপরে তোলে। পরে তার বাড়ির সদস্যদের খবর দেওয়া হয়। 
তবে তার মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে পাড়ায় ব্যাপক গুঞ্জন লক্ষ্য করা গিয়েছে । প্রকৃত ঘটনা জানা যায়নি। একই গলির বাসিন্দা রহিম বলেন, তার স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে। দীর্ঘ ১০ বছর তাদের মধ্যে কোন যোগাযোগ নেই। 
কিভাবে তার মৃত্যু হল এ বিষয়ে তিনি কিছু বলতে পারেন নি। তবে ড্রেনের ভেতর তার লাশ পাওয়া যাবে এটা তিনি কখনও ভাবেন নি। খুলনা থানার এস আই টিপু সুলতান বলেন, মৃত ব্যক্তি খুলনায় একটি ওষুধ কোম্পানীর কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। রাতে তিনি বাসায় ফেরেনি। সকালে পরিবারের সদস্যরা তার মরদেহ ড্রেন থেকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। সুরাতহাল রিপোর্ট করে লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। রিপোর্ট হাতে এলে মৃত্যুর রহস্য জানা যাবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad