এক মার্কিন শ্রমিক ৩ বছরের শিশুকে রেললাইনে ঠেলে ফেলে দিল, গ্রেফতার

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগনে ঘটে যাওয়া এক ভয়াবহ ঘটনা ধরা পড়েছে রেল স্টেশনের সিসিটিভি ফুটেজে। সিসিটিভিতে ধরা পড়েছে যে একজন মহিলা একটি ছোট্ট মেয়েকে ট্রেন লাইনে ঠেলে দিচ্ছে। এই ভিডিওটি কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিস তাদের ওয়েবসাইটে পোস্ট করেছে। 
 জানা গেছে, গত ২৮ ডিসেম্বর, বুধবার সন্ধ্যায় উত্তর-পূর্ব পোর্টল্যান্ডের গেটওয়ে ট্রানজিট সেন্টার ম্যাক্স প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে। খবরে প্রকাশ, একজন মা এবং একটি শিশু ম্যাক্স ট্রেনের জন্য অপেক্ষা করছিল। আচমকাই, এক শ্রমিক তিন বছর বয়সী শিশুটিকে প্ল্যাটফর্ম থেকে সরিয়ে দেয়। তারপর কোনও প্ররোচনা ছাড়াই ম্যাক্স রেললাইনে ঠেলে ফেলে দেয়। মহিলা্টি জানান, "শিশুটি প্রথমে ধাতব রেল ও পাথরের উপর মুখ থুবড়ে পড়ে। পরে শিশুটি তীব্র মাথা ব্যাথার কথা জানিয়েছিল। তার কপাল থেকে রক্ত বেরোচ্ছিল।" 
ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্ল্যাটফর্মে দাঁড়িয়ে রয়েছেন মা ও শিশু। কিছুক্ষণ পরে, অভিযুক্ত, যিনি একটি বেঞ্চে বসে ছিলেন, তিনি উঠে দাঁড়ান এবং শিশুটিকে ধাক্কা দেন। ওয়েবসাইটটির মতে, "মুলতনোমাহ কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিস অভিযোগ দায়ের করেছে। ওরেগন আইন প্রি-ট্রায়ালাল আটকের অনুমতি দেয় এবং ওয়ার্কম্যানকে হেফাজতে রাখার এবং জামিন ছাড়াই আটকে রাখার জন্য অনুরোধ করছে।
Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad