অপরাধীদের তাড়া করতে গিয়ে প্রাণ হারালেন পাঞ্জাব পুলিশের কনস্টেবল কুলদীপ সিং বাজওয়া

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ পাঞ্জাবের জলন্ধর জেলায় চার সশস্ত্র ডাকাতের সঙ্গে এনকাউন্টারে পাঞ্জাব পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন বলে সোমবার জানিয়েছে পুলিশ। কুলদীপ সিং বাজওয়া (২৮) নামে ওই কনস্টেবল ফাগওয়ারা স্টেশন হাউস অফিসার অমান্দিপ নাহারের সিকিউরিটির দায়িত্বে ছিলেন বলে জানা গেছে। 
পুলিশ জানিয়েছে, রবিবার গভীর রাতে ফিল্লৌর সাব-ডিভিশনের অন্তর্গত কাংজাগির গ্রামে এই ঘটনাটি ঘটে। চার ডাকাতের একটি দল স্থানীয় আরবান এস্টেটের এক ব্যক্তির কাছ থেকে গাড়ি ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল, তখন ওই কনস্টেবল তাদের তাড়া করেন। জানা গেছে, ওই ব্যক্তি এক বন্ধুর সঙ্গে এসবিএস নগরে বাড়ি ফিরছিল। ডাকাতদের মধ্যে দু'জন গাড়ির মালিকের মাথায় বন্দুক ঠেকিয়ে গাড়িটি ছিনতাই করে। ঘটনার খবর পেয়ে জিপিএস সিস্টেমের সাহায্যে ডাকাতদের খোঁজে তল্লাশি শুরু করে ফগওয়ারা ও গোরায়া থানার পুলিশ। তাদের অবস্থান খুঁজে বের করার পর পুলিশের একটি দল তাদের ধাওয়া করে বলে জানা যায়। 
 পুলিশ জানায়, ধাওয়া করার সময় ডাকাতরা পুলিশ দলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে এবং কনস্টেবল বাজওয়ার উরুতে একটি গুলি লাগে। 
পুলিশ সূত্রে জানা গেছে যে পুলিশ দলটি পাল্টা গুলি চালায় এবং পায়ে গুলিবিদ্ধ তিন ডাকাতকে গ্রেপ্তার করে। চতুর্থ ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। বাজওয়াকে দ্রুত ফাগওয়ারার একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। এরপর তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে পুলিশ। 
সূত্রের খবর, আহত ডাকাতদের নাম কুলবিন্দর সিং ওরফে কিন্দা, বিষ্ণু ও রঞ্জিত সিং। গ্রেফতারকৃত ডাকাতদের ফিল্লৌরের হাসপাতালে ভর্তি করা হলেও পরে তাদের জলন্ধর সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানিয়েছে পুলিশ। 
ফাগওয়ারার ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ জসপ্রীত সিং, যিনি বাজওয়ার ময়নাতদন্তের সময় সিভিল হাসপাতালে উপস্থিত ছিলেন, তিনি বলেন, নিহত কনস্টেবল বাটালা এলাকার বাসিন্দা ছিলেন তবে কাপুরথালায় থাকতেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad