বাংলাদেশঃ সিরাজগঞ্জে মেয়ের জামাইকে নিয়ে শাশুড়ি উধাও

ভয়েস ৯,ঢাকা ব্যুরোঃ বাংলাদেশের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নে বিয়ের দুই মাসের মাথায় মেয়ের জামাইকে নিয়ে পালিয়ে উধাও হয়েছে শাশুড়ি। এই ঘটনায় ঐ এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। ঘটনাটি পাঁচ দিন আগের হলেও আজ বুধবার (২৫ জানুয়ারি) জানাজানি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মন্টু খাঁর ছেলে সুলতান খাঁ (২৫) সাথে দুই মাস আগে একই গ্রামের আলম সেখ ও হাফিজা খাতুন (৩৮) দম্পতির মেয়ে আশা খাতুনর বিয়ে হয়। তবে বিয়ের আগে থেকেই সুলতান ও আশার মায়ের সম্পর্ক ছিল।
 বিষয়টি নিয়ে জানাজানি হলে মেয়ে আশাকে সুলতানের সঙ্গে তড়িঘড়ি করে বিয়ে দেন। এ ব্যাপারে আলম সেখ জানান বলেন, ঘুম থেকে উঠে দেখি স্ত্রী বাড়িতে নাই। খোঁজ মিলছে না জামাইয়েরও। পরে জানতে পারি আমার স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জামাইয়ের। সুযোগ পেয়ে পালিয়ে গেছে তারা। তিনি আরও বলেন, মেয়ে ছাড়াও আমার একটি ছোট ছেলেও আছে৷ তাদের রেখে আমার স্ত্রী হাফিজা ও মেয়ের জামাই সুলতান পালিয়েছে। আত্নীয়-স্বজনের বাড়িতেও খোঁজ নিয়েছি পাইনি। এ ঘটনায় আমি ও আমার মেয়ে দিশেহারা হয়ে পড়েছি। এখন কি করবো বুঝতে পারছি না। 


এ বিষয়ে পোতাজিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, জামাই ও শাশুড়িকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনাটি শুক্রবার দিনগত রাতে ঘটলেও বিষয়টি আজ জানাজানি হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad