বারাণসীর হোটেলে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, রহস্য বাড়ছে

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ শুটিং করতে এসে বারাণসীর সারনাথ এলাকার একটি হোটেলের ঘরে জনপ্রিয় ভোজপুরী নায়িকার অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে রহস্য ক্রমশঃ বেড়ে চলেছে। পুলিশ প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যার ঘটনা বললেও, এর পিছনে অন্য কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে। 
জানা গেছে, ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খা দুবে শনিবার রাতে জন্মদিনের পার্টিতে অংশ নিয়ে রাত ১.৫৫ মিনিটে সুমেন্দ্র রেসিডেন্সি হোটেলে তার ঘরে ফিরেছিলেন। 
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ২.২৫ মিনিটে তিনি শেষবার ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন। যেখানে তাকে কাঁদতে দেখা যায়। তবে শনিবার সন্ধ্যায় তার শেষ ইন্সটা পোস্টে তিনি একটি ভোজপুরি গান গেয়েছিলেন।
রবিবার সকাল ১০টা নাগাদ তাঁর সহকারী রেখা মৌর্য তাঁকে শুটিংয়ের জন্য তার ঘরের দরজায় টোকা দেন। কিন্তু, ভিতর থেকে কোন সাড়া না পাওয়া যাওয়ায় মাস্টার চাবি ব্যবহার করে হোটেলের টিম দরজা খুলে ফেলেন। 
এরপর ভেতরে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায় সকলে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, ঘরের ভেতর কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।
 হোটেল ম্যানেজার রিতেশ মেহতা জানিয়েছেন, শনিবার রাত ৮টায় তিনি হোটেলরুম থেকে বের হয়ে রাত ১টা ৫৫ মিনিটে ফিরে আসেন। হোটেলের রেকর্ড অনুযায়ী, যে ব্যক্তি তাকে ছেড়ে দিতে এসেছিলেন তিনি রাত ২.১২ মিনিটে ফিরে যান।
সারনাথের এসিপি জ্ঞান প্রকাশ রাই জানিয়েছেন, প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। পুলিশ ও ফরেনসিক দল ঘটনাস্থল থেকে তথ্য ও প্রমান সংগ্রহ  করেছে বলে জানা গেছে। 
 জানা গেছে, আকাঙ্খা দুবে উত্তরপ্রদেশের ভাদোহির বাসিন্দা ছিলেন এবং তার বাবা-মায়ের সঙ্গে মুম্বাইয়ে থাকতেন। 
সোশ্যাল মিডিয়া এবং টিকটক তারকা থেকে আকাঙ্খা দ্রুত ভোজপুরি সিনেমার শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন। তাকে 'মুজসে শাদি করোগি', 'বীরন কে বীর' এবং 'ফাইটার কিং'-এর মতো ছবিতে দেখা গেছে।
রানি চ্যাটার্জি, বিনয় আনন্দ এবং আম্রপালি দুবের মতো ভোজপুরি চলচ্চিত্র ব্যক্তিত্বরা সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়েছেন। 
ইনস্টাগ্রামে রানি চ্যাটার্জি লিখেছেন, "এই খবর দেখে বিশ্বাস করতে পারছি না। আমি কি লিখব, এভাবে জীবন শেষ করা ঠিক নয়। তোমার আত্মা যেখানেই থাকুক না কেন শান্তি পায়, যা সে এই পৃথিবীতে খুঁজে পায় নি, স্বর্গে খুঁজে পেতে পারে। অনেক কষ্ট হচ্ছে! ওম শান্তি! #rip #aakanshadubey।" 
 বারাণসীর সহকারী পুলিশ কমিশনার বলেন, "প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য আমাদের পোস্টমর্টেম রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।“

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad