হায়দ্রাবাদে বহুতল ভবনে আগুন, নিহত ৬

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ সেকেন্দ্রাবাদের একটি বহুতল ভবনে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয়জনের মৃত্যু হয়েছে। সাতজনকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহতদের মধ্যে চারজন মহিলা। হায়দ্রাবাদের জেলা কালেক্টর অময় কুমার জানিয়েছেন, ধোঁয়ার কারণে দম বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে। মৃতদের বয়স ২০-এর কোঠায় বলে জানা গেছে। গান্ধী হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মৃতেরা  ওয়ারাঙ্গল, মাহবুবাবাদ এবং খাম্মাম জেলার বাসিন্দা। তারা স্বপ্নলোক কমপ্লেক্সের বাইরে একটি সংস্থার কর্মচারী বলে জানা গেছে। 
 জানা গেছে, স্বপ্নলোক কমপ্লেক্সের একটি বহুতল বাড়ির তৃতীয় তলা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ৮টার মধ্যে আগুনের সূত্রপাত । এরপর,সেটা ছড়িয়ে পড়ে আটতলা ভবনের উপরের তলায়।বহুতল থেকে বিশাল আগুনের শিখা বের হয়ে আসায় এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারাই খবর দেন পুলিশ ও ফায়ার সার্ভিসে। 
খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। পুলিশ আশেপাশের ভবনে বসবাসরত বাসিন্দাদের বের করে বাড়িগুলি খালি করে দিয়েছে।তবে একনও আগুন লাগার কারণ জানা যায়নি। 
রাজ্যের মন্ত্রী টি শ্রীনিবাস যাদব ঘটনাস্থলে ছুটে যান এবং উদ্ধার ও ত্রাণ কাজ পর্যবেক্ষণ করছেন। হায়দ্রাবাদের যমজ শহর সেকেন্দ্রাবাদে দুই মাসেরও কম সময়ের মধ্যে এটি দ্বিতীয় বড় অগ্নিদুর্ঘটনা। গত ২৮ জানুয়ারি একটি বহুতল বাণিজ্যিক কমপ্লেক্সে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু হয়।
ছবিঃ এ এন আই

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad