No title

‘সংবাদ ভয়েস ৯’ এ আজ থেকে রাজনৈতিক খবর নয়, দেখা যাবে সংবাদের নতুন মুখ, অন্য দিগন্ত


ভয়েস ৯, নিউজ ডেস্কঃ সময়ের সঙ্গে সঙ্গে পাঠকদের রুচি বদলাচ্ছে। রাজনীতির সেই একঘেয়ে খবর আর মানুষের মনে দাগ কাটতে পারছে না। অন্যদিকে, পাঠকদের আগ্রহ বাড়ছে ‘জীবনের সত্যি গল্প’, মানবিক আবেদন সংক্রান্ত খবরের উপর। 
‘সংবাদ ভয়েস ৯’ এ আজ থেকে রাজনৈতিক খবর নয়, দেখা যাবে সংবাদের নতুন মুখ, অন্য দিগন্ত
বিশ্বের নানাপ্রান্তের অদ্ভুত ঘটনাবলী নাড়া দিচ্ছে মানুষের মনকে। বদলে যাচ্ছে সংবাদের বিষয় সম্পর্কে পাঠকদের ভাবনা। সমাজের বুকে ঘটে চলা ধর্ষণ, খুনের সংবাদ থেকে পাঠক মুখ ফেরাচ্ছেন। দূর্নীতির একঘেয়ে খবরে মানুষ ক্লান্ত। আগ্রহ নেই রাজনীতির একঘেয়ে ক্লান্তিকর খবরে।
 এছাড়া, বিশ্বের যে ১২ টি দেশে ‘সংবাদ ভয়েস ৯’ এর অসংখ্য বাঙালি পাঠক রয়েছেন, তারা মুখ ফিরিয়েছেন, রাজনীতির কিংবা অপরাধের খবর থেকে। বরঞ্চ, তারা বেশি আগ্রহী পরিবেশ ও প্রকৃতির খবরে।
তারা জানতে আগ্রহী, জীবন সংগ্রামের মাধ্যমে মানুষের উঠে আসার খবর জানতে। তারা জানতে আগ্রহী বিজ্ঞান ও ধর্ম সম্পর্কে। পাঠকদের একটা বিরাট অংশ যোগ, জীবন ও জীবনের সাফল্য ও ব্যর্থতার কথা জানতে চায়। 
তাই দৈনন্দিন খবরের পাশাপাশি, সংবাদ ভয়েস ৯, পাঠকদের ভাবনা ও ইচ্ছাকে স্বাগত জানিয়ে আজ থেকে সমস্ত ধরণের রাজনৈতিক খবর প্রকাশ বন্ধ করল। 
 আজ থেকে দেশ ও বিদেশে বহুল প্রচারিত ‘সংবাদ ভয়েস ৯’ তার অভিমুখ বদলাচ্ছে, দৈনন্দিন দেশ ও বিদেশের খবর থেকে বাদ দেওয়া হচ্ছে সমস্ত ধরণের রাজনৈতিক খবর। আজ থেকে ‘সংবাদ ভয়েস ৯’, হল – সংবাদের নতুন মুখ, অন্য দিগন্ত।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad