টাকা নিয়ে বিরোধের জেরে ঘুমিয়ে থাকা বড় ভাইয়ের গলা কাটলেন ছোট ভাই

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বাংলাদেশের মানিকগঞ্জে ঘুমিয়ে থাকা বড় ভাইকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। হত্যার পর থেকে পলাতক রয়েছেন সন্দেহভাজন ছোট ভাই। রোববার দিবাগত রাত ১২টার দিকে জেলার সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ভাকুম ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
 নিহত ব্যক্তির নাম আবু রায়হান (২৭)। তিনি ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে। খুনে সন্দেহভাজন ব্যক্তির নাম রোমান। তিনি সম্পর্কে রায়হানের ছোট ভাই। নিহতের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, শাহজাহান ফকিরের তিন ছেলে আবু রায়হান (২৭), রোমান (২৪) ও জামান (১৮)। টাকা-পয়সা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে তিন ভাই ঘুমাতেন।


 প্রতিদিনের মতো রোববার রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোটভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসেছিলেন। রাত ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে রোমান পালিয়ে যায়। এ সময় বড় ভাই রায়হানের গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরেই রায়হান খুন হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রোমানকে আটক এবং মামলার প্রস্তুতি চলছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad