ঝড়-বৃষ্টি থেকে বাঁচতে মন্দিরের টিনের শেডে আশ্রয় ভক্তদের, আচমকাই ভেঙে পড়ল নিমগাছ, মৃত ৭, আহত ৫

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ‘কখন মরণ আসে কে বা জানে!’ মহারাষ্ট্রের একটি মন্দিরে ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। আর এই দুর্ঘটনায় প্রান গেল ৭ ভক্তের, আহত হলেন আরো ৫। ঘটনাটি ঘটেছে আকোলায়।
 জানা গেছে, মন্দিরে এক পূজা অনুষ্ঠান উপলক্ষে জড়ো হয়েছিলেন কয়েকশো ভক্ত। অনুষ্ঠান চলাকালীন আচমকাই শুরু হয় ঝড়-বৃষ্টি। বৃষ্টি থেকে বাচতে তাদের মধ্যে ৩০-৪০ জন ছুটে গিয়ে আশ্রয় নেন, মন্দিরের একটি টিনের শেডের নীচে। 


এরপর ঝড় ক্রমশঃ বাড়তে থাকে, শুরু হয় বজ্রপাত। অক্তরা তখন প্রাণ বাঁচাতে ভগবানকে ডাকছেন। আর সেই মুহুর্তেই বিশাল আওয়াজ করে টিনের শেডের উপর ভেঙে পড়ল বিরাট নিমগাছ। গাছ আর টিনের শেডের মধ্যে আটকে গেলেন জনা চল্লিশেক ভক্ত। 
খবর পেয়েই উদ্ধারকারী দল আসে ঘটনাস্থলে। জেসিবি মেসিন দিয়ে ভাঙা গাছ সরিয়ে তাদের উদ্ধার করা হয়। এই সময় দেখা যায়, সেখানে ৭ জনের মৃতদেহ পড়ে আছে। পাঁচ জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
এরপর জেলার পুলিশ সুপার ও জেলা শাসক ঘটনাস্থলে আসেন। আহতদের ঠিক সময়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন জেলা শাসক।
 এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। একনাথ শিণ্ডের নেতৃত্বাধীন সরকার ক্ষতিগ্রস্তদের জন্য ক্ষতিপূরণের ব্যবস্থা করবেন বলেও জানিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad