ফুরফুরা শরীফের থমকে যাওয়া কাজও অচিরেই শেষ হবেঃ তপন দাশগুপ্ত

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ "ফুরফুরা শরীফের উন্নয়নই আমাদের একমাত্র কাজ। দিদি চান, এখানকার সামগ্রিক উন্নতি হোক। আজ আমি সবাইয়ের সঙ্গে কথা বলেছি। ওনারা তাদের প্রস্তাব দিয়েছেন। এখন,কীভাবে সেই কাজ করা যায়, তা আমরা ঠিক করবো। আর একটা কথা, কাজ করলে, তবেই ভুল হয়। কাজ না করলে, ভুল হওয়ার কথাই নেই।" 
আজ হুগলির ফুরফুরা শরিফে এসে ফুরফুরা ডেভেলপমেন্ট বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান তপন দাশগুপ্ত সাংবাদিকদের এই কথা জানান। এর আগে তিনি ফুরফুরা শরিফের পীরজাদাদের সঙ্গে বৈঠক করেন। কীভাবে ফুরফুরা শরীফের মতো আন্তর্জাতিক ধর্মীয় স্থানের উন্নতি করা যায়, তা নিয়ে এই আলোচনা হয়। পরে ইফতারে যোগ দেন।
তপনবাবু বলেন, "এখানে ইতিমধ্যেই অনেক কাজ হয়েছে। কিছু কাজ, যেগুলো থমকে আছে, সেগুলো তাড়তাড়ি শেষ করা হবে। এখানকার পীরজাদা বলেছেন, হাসপাতালে আইসিইউ এর কথা। রাজ্যের মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই তার অনুমোদন দিয়ে দিয়েছেন।" 
তপনবাবু বলেন, 'ফুরফুরা শরীফের সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘ ৩০ বছরের, যখন আমি যুব কংগ্রেসে ছিলা। একসময়, সিপিএম এখানে ব্যপক অত্যাচার চালিয়েছে।'
 তপন দাশুগুপ্তের সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারম্যান মারিয়া ফানান্দেস, বাঁশবেড়িয়া পৌরসভার চেয়ারম্যান আদিত্য নিয়োগী, কাউন্সিলার আমিত ঘোষ, দেবাশীষ সাধু খাঁ, সহ অন্যান্যরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad