মার্কিন বিমানবন্দরে বন্ধুর অপেক্ষায় থাকা ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তির মৃত্যু বাসের ধাক্কায়

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ মার্কিন যুক্তরাষ্ট্রের বোস্টনের লোগান আন্তর্জাতিক বিমানবন্দরে বন্ধুর জন্য অপেক্ষা করার সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত ৪৭ বছর বয়সী এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম বিশ্বচাঁদ কোল্লা। 
তিনি তাকেদা ফার্মাসিউটিক্যাল কোম্পানির গ্লোবাল অনকোলজি বিভাগে কাজ করতেন। বোস্টন যাওয়ার সময় কোল্লা বিমানবন্দর থেকে একজন অতিথি সংগীতশিল্পীকে নিয়ে যাওয়ার জন্য বিমানবন্দরে অপেক্ষা করছিলেন।
রাজ্য পুলিশের মুখপাত্র ডেভ প্রোকোপিও এক বিবৃতিতে বলেন, "কোল্লা তার আকুরা এসইউভির চালকের পাশে দাঁড়িয়ে ছিলেন। তদন্তে দেখা গেছে, বাসের সঙ্গে তার ধাক্কা লাগে।“ কর্তব্যরত এক নার্স কোল্লাকে সাহায্য করার চেষ্টা করলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে। পরে বাসের চালক ৫৪ বছর বয়সী এক মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
 তবে, তদন্তের এই মুহুর্তে তার বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। তাকেদা ইন্ডাস্ট্রিজ Boston.com এক ই-মেইলে জানিয়েছে, তার অপ্রত্যাশিত প্রয়াণে তারা গভীরভাবে শোকাহত। কোম্পানী বলেছে- "আমরা এই কঠিন সময়ে বিশ্বচাঁদের পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।“ কোল্লার স্ত্রী ও দুই ছেলে রয়েছে বলে জানা গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad