আমেরিকায় পড়তে গিয়ে হ্রদের জলে ডুবে মৃত্যু ২ ভারতীয় ছাত্রের


ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ ওরা দুজনেই ইন্ডিয়ানার আই ইউস কেলি স্কুল অফ বিজনেসের ছাত্র এবং পরস্পরের বন্ধু। একজনের নাম সিদ্ধান্ত শা, বয়স ১৯ বছর এবং অন্যজন আরিয়ান বৈদ্য, বয়স ২০ বছর। দুজনেই আমেরিকায় গিয়েছিল উচ্চ শিক্ষার জন্য। 
জানা গেছে, গত ১৫ এপ্রিল সিদ্ধান্ত এবং আরিয়ান একটি বোটে চেপে বেরিয়েছিলেন বন্ধুদের সঙ্গে। ওইদিন আবহাওয়া ছিল বেশ মনোরম। অনেকেই বোটিং করছিলেন। এরপর বোট এক জায়গায় দাঁড় করিয়ে রেখে বন্ধুদের সঙ্গে ইন্ডিয়ানাপলিসের মনরো হ্রদে সাঁতার কাটতে নেমেছিলেন ওই দুই বন্ধু। সবাই উঠে এলেও ওই দুই বন্ধুরা আর উঠে আসেননি। 


এরপর পুলিশ তদন্তে নামে। তল্লাশী শুরু করে। কিন্তু, ১৬ এপ্রিল থেকে আবহাওয়া খারাপ হতে শুরু করে। অত্যাধিক বৃষ্টি ও ঠান্ডার জেরে তল্লাশি অভিযান বাধাপ্রাপ্ত হয়। অবশেষে আবহাওয়া একটু ভালো হতেই হ্রদে স্কুবা ডুবুরি নামায় পুলিশ। 
টানা ৭ দিন তল্লাশি চালানোর পর স্থানীয় সময় অনুযায়ী, শনিবার তাঁদের দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ।  তবে, ডুবেই মৃত্যু নাকি খুন, তা নিয়েও এখনও ধোঁয়াশা রয়েছে। 
সিকামোর স্কুল নিশ্চিত করেছে যে বৈদ্য সিকামোর হাই স্কুলের ২০২১ সালের স্নাতক। জানা গেছে, মনরো হ্রদ, ইন্ডিয়ানাপোলিস শহর থেকে প্রায় ৬৪ মাইল দক্ষিণ-পশ্চিমে, "ইন্ডিয়ানার বৃহত্তম মানবসৃষ্ট জলাশয়"। হ্রদটি ১০,৭৫০ একর চওড়া এবং ৩৫-৪০ ফুট গভীর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad