পরীক্ষা খারাপ হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর বিষ পানে আত্মহত্যা

ভয়েস ৯ঢাকা ব্যুরো: বাংলাদেশের পঞ্চগড়ে এসএসসিতে গণিত পরীক্ষা খারাপ হওয়ায় কিটনাশক পান করে ইতি আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। এ ঘটনায় পুরো পরিবারে নেমে এসেছে শোকের মাতম। মঙ্গলবার (০৯ মে) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের বোদা পাড়া এলাকায় বিষ পানের এ ঘটনাটি ঘটে। রাতে সাতমেরা ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি পরীক্ষার্থীর বিষপানে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন।
 জানা যায়, নিহত পরীক্ষার্থী ইতি বোদা পাড়া এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। এবং সে সাতমেরা করতোয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে গণিত পরীক্ষা শেষে মন খারাপ করে বাড়িতে ফিরে ইতি। এসময় বাবা- মা মেয়ের মন খারাপ দেখে বিষয়টি জানতে চায়।
 এসময় পরীক্ষা খারাপের কথা জানালে বাবা- মা তাকে শান্তনা দেন। এর মাঝে সে নিজ ঘরে গিয়ে সকলের অজান্তে বাড়িতে থাকা ডারসবান নামে একটি কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। কিছু সময় পর পরিবারের সদস্য তাকে অসুস্থ্য হয়ে পড়তে দেখে দ্রুত উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে নেয়ার পথে অবস্থা বেগ দেখে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক সুমাইয়া কুরাইশী নাভা তাকে মৃত ঘোষণা করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad