উত্তরপ্রদেশে ১৫ বছরের কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ উত্তর প্রদেশের বুলন্দশহর জেলার একটি গ্রামে ১৫ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠেছে। তিন অভিযুক্ত পলাতক এবং তাদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। 
মেয়েটির মামার দায়ের করা অভিযোগ অনুযায়ী, বুধবার বাড়ি থেকে বের হওয়ার সময় এই ঘটনা ঘটে। অভিযুক্তরা মেয়েটিকে জোর করে গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে গণধর্ষণ করে, ঘটনাটি কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এরপর মেয়েটিকে ওখানে ফেলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 
পুলিশ জানিয়েছে, প্রায় দুই ঘণ্টা পরেও মেয়েটি না আসায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে শুরু করে। অনুসন্ধানের সময় তারা তাকে পরিত্যক্ত বাড়িতে অচেতন অবস্থায় খুঁজে পায়। তারা নির্যাতিতাকে গ্রামের প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় যেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে বুলন্দশহরের জেলা হাসপাতালে রেফার করা হয়। অভিযুক্তদের মধ্যে দু'জন একই গ্রামে থাকে এবং একজন নিকটবর্তী জায়গার বাসিন্দা। 
পুলিশ জানিয়েছে, মেয়েটির  বাবা একজন সেনা কর্মী। তাকে ঘটনাটি জানানো হয়েছে। সায়নার ডেপুটি এসপি ভাস্কর কুমার মিশ্র বলেন, "গণধর্ষণের একটি মামলা এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইনে (পকসো) একটি মামলা দায়ের করা হয়েছে। অপরাধীদের ধরতে আমরা অভিযান চালাচ্ছি, কিন্তু তারা পলাতক। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে, তারপর তার বয়ান রেকর্ড করা হবে।“

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad