২৭ বছর বয়সে অভিনেত্রী ইউ জু-ইউন এর আত্মহত্যাঃ কী লিখেছিলেন জু ইউন তার সুইসাইড নোটে...

ভয়েস ৯, ইন্টারন্যাশানাল ডেস্কঃ দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় অভিনেত্রী ইউ জু-ইউন মাত্র ২৭ বছর বয়সে মারা গেলেন। তার ভাই তার রেখে যাওয়া সুইসাইড নোটটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দুর্ভাগ্যজনক খবরটি দেন। তিনি লিখেছেন, '২০২২ সালের ২৯ আগস্ট জু ইউন এই পৃথিবী ছেড়ে একটি সুন্দর জায়গায় চলে গেছেন। জু ইউনকে বিদায় জানান। জু ইউনের শেষ অনুরোধ অনুযায়ী, আমি এই পোস্টটি শেয়ার করছি। 

 কী লিখেছিলেন জু ইউন তার সুইসাইড নোটে... 

 "প্রথমে চলে যাওয়ার জন্য আমি দুঃখিত। আমি বিশেষ করে মা, বাবা, ঠাকুমা এবং ওপ্পা (বড় ভাই) এর কাছে দুঃখিত। আমার হৃদয় চিৎকার করে বলে যে আমি বাঁচতে চাই না। আমাকে ছাড়া জীবন শূন্য হতে পারে, কিন্তু দয়া করে সাহসের সঙ্গে বেঁচে থাকুন। আমি সব কিছুর উপর নজর রাখব। আমি এই মুহূর্তে সামান্যতম দুঃখী নই। আমি দৃঢ় ও শান্ত বোধ করছি। এমন একটি সুখী জীবন যাপন করেছি যা আমার প্রাপ্যের চেয়ে বেশি ছিল। এ জন্যই, এটা আমার জন্য যথেষ্ট। এটাই যথেষ্ট। সুতরাং দয়া করে আর দোষ না দিয়ে বেঁচে থাকুন। আমি মরে যাইনি, তাই সবাই দয়া করে ভালোভাবে বাঁচুন। আমি আশা করি আমার অন্ত্যেষ্টিক্রিয়ায় অনেক লোককে ডাকা হবে, এবং আমি কিছুক্ষণের মধ্যে প্রথমবারের মতো সবাইকে দেখতে চাই এবং যে কেউ কঠিন সময় কাটাচ্ছে তার উপর নজর রাখতে চাই। আমি খুব খারাপ অভিনয় করতে চেয়েছিলাম। সম্ভবত এটাই আমার সব, এবং এটি আমার জীবনের একটি অংশ ছিল। কিন্তু এই জীবন যাপন করা সহজ ছিল না। আমি আর কিছু করতে চাই না। আপনি যা করতে চান তা একটি আশীর্বাদ, কিন্তু আমি বুঝতে পেরেছিলাম যে কেবল সেই জিনিসটি করতে চাওয়া একটি অভিশাপ। ঈশ্বর আমাকে ভালবাসেন, তাই তিনি আমাকে নরকে পাঠাবেন না। তিনি আমার অনুভূতি বুঝতে পারবেন এবং আমাকে এগিয়ে যাওয়ার জন্য যত্ন নেবেন। এ জন্যই, সবাই, চিন্তা করবেন না। আমার পরিবার এবং বন্ধুদের জানাই আমাকে ভালবাসার জন্য অনেক ধন্যবাদ। এটাই ছিল আমার শক্তি এবং আমার হাসি। আমি শেষ পর্যন্ত অবিস্মরণীয় স্মৃতি নিয়ে বেঁচে ছিলাম, তাই আমি মনে করি আমি একটি সফল জীবন যাপন করেছি। আমাকে বোঝার এবং কাছে টেনে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি দুঃখিত যে আমি এটি ভালভাবে প্রকাশ করতে পারছি না। কিন্তু আপনি এখনও বুঝতে পারবেন যে আমি কেমন বোধ করি, তাই না? আমি যে সমস্ত মূল্যবান সম্পর্ক তৈরি করেছি, বিশেষ করে শিক্ষকদের কাছে, আমি খুব কৃতজ্ঞ ছিলাম, এবং আমি আপনাদের সবাইকে সম্মান করি। অনেক ধন্যবাদ আমাকে জীবনের অনেক কিছু শেখানোর জন্য।
মা, বাবা, আমি তোমাকে ভালোবাসি। কেদোঁ না। প্লিজ'।"

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad