সিনিয়র অফিসার অপমান করায় থানায় সার্ভিস রিভলভার দিয়ে গুলি করে আত্মহত্যা করল এক সহকারী সাব-ইন্সপেক্টর

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ উর্ধতন অফিসারের কাছে অপমানিত হয়ে একজন সহকারী সাব-ইন্সপেক্টর (এএসআই) পুলিশ স্টেশনের মধ্যেই তার নিজের সার্ভিস রিভলবার দিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে আজ সকালে পাঞ্জাবের হোশিয়ারপুরের একটি থানায়। 
 জানা গেছে, হোশিয়ারপুর জেলার হরিয়ানা পুলিশ স্টেশনে নিযুক্ত সহকারী সাব-ইন্সপেক্টর সতীশ কুমার আত্মহত্যার আগে রেকর্ড করা একটি ভিডিওতে অভিযোগ করেছেন যে টান্ডা পুলিশ স্টেশনের এসএইচও ওঙ্কার সিং বৃহস্পতিবার ইন্সপেকশনের সময় তাকে গালিগালাজ করেছিলেন। এই ভিডিওতে শোনা যায় সতীশ কুমার বলছেন, "আমি তাকে বলেছিলাম যে আমাকে এভাবে অপমান করার পরিবর্তে, আমাকে গুলি করা ভাল হবে।" ভিডিওতে সতীশ কুমার বলেন, 'তিনি আমাকে পরের দিন পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টে যে মামলাগুলোর শুনানির জন্য নির্ধারিত ছিল সে সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। আমি তাকে বলেছিলাম যে আমি কেবল একটি মামলা নিয়ে কাজ করছি এবং অন্যান্য মামলার বিবরণ সংশ্লিষ্ট তদন্তকারী অফিসারের কাছ থেকে পাওয়া যেতে পারে। এই কথা বলার পর তিনি আমাকে অপমান করেন। তিনি এখানেই থামেনি, রেকর্ড বইয়ে আমার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করেছেন।" তিনি এই ঘটনার পরে তার জীবন শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন বলে ভিডিওতে জানান। 
এই ঘটনার পর অভিযুক্ত এসএইচও-কে পুলিশ লাইনে বদলি করে বিষয়টি নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। হোশিয়ারপুরের সিনিয়র সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ সরতাজ সিং চাহাল জেলার জুনিয়র পুলিশ কর্মীদের কাছে আবেদন করেছেন যে তারা যদি কোনও সমস্যার মুখোমুখি হন তবে তার সাথে যোগাযোগ করুন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad