অবহেলার জন্য সকলকে শাস্তি পেতে হবে, আমার হৃদয় ব্যাথায় ছটফট করছেঃ প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, নতুন দিল্লিঃ "যাদের জন্য ১৪১ জনের মর্মান্তিক মৃত্যু হলো, যাদের অবহেলার জন্য এই ঘটনা ঘটল, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে এবং কাউকে ছাড় দেওয়া হবে না। রাজ্য সরকার একটি তদন্ত কমিটি গঠন করেছে এবং দুর্ঘটনার তদন্ত করবে।" আজ সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মবার্ষিকীতে আজ স্ট্যাচু অফ ইউনিটিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এ কথা বলেন।
একতা নগরে এক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, “মোরবি সেতু ধসে ১৪১ জন নিহত হওয়ার মর্মান্তিক ঘটনায় তিনি ব্যথিত। মোরবি সেতু ধসে নিহতদের প্রতি আমার রয়েছে আমার বেদনা।জীবনে আমি খুব কমই এমন ব্যথা অনুভব করেছি। আমি একতা নগরে আছি, কিন্তু আমার হৃদয় ও মন দুর্গতদের সঙ্গে আছে।" তিনি আরও বলেন, 'একদিকে আমার হৃদয় ব্যাথায় ছটফট করছে, অন্যদিকে আমাকে আমার দায়িত্ব পালন করতে হবে। যারা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তাদের প্রতি আমি সমবেদনা জানাই এবং পরিবারের দুঃখ ভাগ করে নিই।“

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad