১৫ বছর আগে ভিডিও গেম 'মা' এর মারাত্মক খেলা: বন্ধুর হাতে বন্ধু খুন

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ১৫ বছর আগে একটি খেলা একটি ভিডিও গেমের সূত্র ধরে এক বন্ধু আর এক বন্ধুকে ছুরি মেরে হত্যা করল। ঘটনাটি কেরালার কোল্লাম জেলার। 
জানা গেছে, প্রকাশ নামে কেরালার এক ব্যক্তি তার বন্ধু সন্তোষকে ১৫ বছর আগে একটি খেলা নিয়ে হত্যা করে বলে জানা গেছে। প্রকাশ নামে পরিচিত ওই ব্যক্তি সন্তোষের বাড়িতে প্রবেশ করে। সন্তোষ তখন ঘুমাচ্ছিল। ঘুমন্ত অবস্থায় প্রকাশ তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। সন্তোষের আত্মীয় ১৭ বছর বয়সী এক কিশোরকেও ছুরিকাঘাত করে প্রকাশ। 
 ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, প্রকাশ ও সন্তোষ ১৫ বছর আগে একটি খেলা খেলেছিলেন যেখানে তারা মালায়ালাম ভাষায় 'মা' অক্ষরটি বলে একে অপরকে আঘাত করতে পারতেন। প্রকাশ বিশ্বাস করতেন যে সন্তোষের মারধরের ফলে তার সমস্ত স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিয়েছিল। এমনকি বিয়ের পর সন্তান না হওয়ার কারণ হিসেবেও তিনি এটিকে মনে করেন বলে জানিয়েছে পুলিশ। দুই বছর আগে তার স্ত্রীর মৃত্যুর পর, প্রকাশের শত্রুতা দ্বিগুণ হয়ে যায় এবং তিনি একাকিত্ব বোধ করতে শুরু করেন। 
পুলিশ জানিয়েছে যে সে গত এক বছর ধরে সন্তোষকে হত্যার সুযোগের জন্য অপেক্ষা করছিল। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে পেরেছে এবং তিনি তার অপরাধের কথা স্বীকার করেছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad