হরিয়ানায় রান্নার সিলিন্ডার বিস্ফোরণে বাবা-মা ও ৪ সন্তানের মর্মান্তিক মৃত্যু

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ এক ভয়াবহ সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় এক পরিবারের বাবা-মা ও চার সন্তানের মৃত্যু হয়েছে। হরিয়ানার পানিপথে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণের ফলে আগুন লেগে যায় সারা বাড়িতে। আগুনে পুড়ে মর্মান্তিকভাবে মারা যান বাবা-মা ও চার সন্তান। খবর পাওয়া মাত্র দমকলের গাড়ি রওনা দেয়, চলে আসে পুলিশ বাহিনী। এর আগে গত সোমবার সিলিন্ডার দুর্ঘটনায় হরিয়ানার রেওয়ারীতে ৭ টি বস্তি সম্পূর্ণ পুড়ে যায়।
 জানা গেছে, আজ সকালে এখানে বিচপাডি গ্রামে তহসিল ক্যাম্পের রাধা কারখানার কাছে একটি বড় দুর্ঘটনা ঘটে। ঘরে সিলিন্ডার ফেটে আগুন লেগে যায়। ঘটনায় বাড়িতেই ছিলেন ওই দম্পতি ও তাঁদের চার সন্তান।নিহতরা হলেন- আব্দুল করিম (৫০), তার স্ত্রী আফরোজা (৪৬), বড় মেয়ে ইশরাত খাতুন (১৮), রেশমা (১৬), আব্দুল শাকুর (১০) ও আফান (৭)। তারা পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর থেকে এসেছেন। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। সিলিন্ডারটি কীভাবে বিস্ফোরিত হয়েছে তা এখনও জানা যায়নি। পুলিশ বর্তমানে মামলাটি তদন্ত করছে। 
স্থানীয়রা জানান, দুর্ঘটনার সময় ঘরের দরজা বন্ধ ছিল। পানিপথের এসপি শশাঙ্ক কুমার সাওয়ান বলেন, 'আমরা দুর্ঘটনার কথা জেনেছি। তিনি বলেন, গ্যাস লিকের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এই দম্পতি এবং চার শিশু যখন এখানে একটি ভাড়া বাড়িতে ঘুমাচ্ছিল তখন এই ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে ফরেন্সিক দল ডেকে তদন্ত শুরু করা হয়। পুলিশ সব দিক থেকে এই দুর্ঘটনার তদন্ত করছে। দুর্ঘটনার পর বাড়ি সংলগ্ন এলাকা সিল করে দেয় পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad