কর্ণাটকের হুবলিতে প্রধানমন্ত্রী মোদীর রোড শো-তে নিরাপত্তা বিঘ্নিত

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ আজ কর্ণাটকের হুবলিতে রোড শো চলাকালীন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা ভঙ্গ করল এক যুবক। ছেলেটি রাস্তায় লাফ দিয়ে মালা নিয়ে প্রধানমন্ত্রীর দিকে ছুটে যায়, তাকে নিরাপত্তা কর্মীরা টেনে হিঁচড়ে নিয়ে যায়। 
জানা গেছে, ওই ছেলেটি যেখান থেকে এসেছিল, সেই এনক্লোজারের সমস্ত লোককে এসপিজি যথাযথভাবে তল্লাশি করে এবং পুরো এলাকায় নিরাপত্তা অফিসারেরা তল্লাশী চালায়। ুল্লেখ্য, শহরে ২৬ তম জাতীয় যুব উৎসবের উদ্বোধনের ঠিক আগে রোড শো করেন মোদী। প্রধানমন্ত্রীর এই রোড শো উপলক্ষে এদিন রাস্তার দুপাশে অসনহখ্য মানুষ ভিড় করে। তারা প্রধানমন্ত্রীর উপর পুষ্প বৃষ্টি করতে থাকেন। আর ওই সময় আচমকাই একটি মালা নিয়ে ভিড় থেকে বেরিয়ে সোজা ছুটে যায় প্রধানমন্ত্রীর দিকে। 
স্বভাবতইঃ এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। কেননা, ১৯৯৪ সালে, একইভাবে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজিব গান্ধীকে মালা পরাতে যাওয়া হয়েছিল।
 প্রতি বছর ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মবার্ষিকীতে জাতীয় যুব উৎসব অনুষ্ঠিত হয়, যাতে জাতীয় পর্যায়ে প্রতিভাবান যুবক-যুবতীদের সামনে তুলে ধরা যায়, পাশাপাশি তাদের জাতি গঠনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। প্রধানমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, এ বারের থিম 'Viksit Yuva- Viksit Bharat'।
পুলিশ কমিশনারের মতে, ১০ বছর বয়সী একটি ছেলে মালা নিয়ে প্রধানমন্ত্রীর কাছে পৌঁছানোর চেষ্টা করেছিল। একজন স্থানীয় বাসিন্দা জানান, নাবালক ছেলেটি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে এবং অভিবাদন জানাতে উৎসাহের চোটে ব্যারিকেডটি লাফ দিয়ে বাইরে ছুটে যায়। পুলিশ এর আগে এই ঘটনাকে নিরাপত্তা বিঘ্নিত হওয়ার কথা অস্বীকার করেছিল। হুবলি-ধারওয়াদ ক্রাইমের ডিসিপি ডাঃ গোপাল বায়কোদ বলেন, 'প্রধানমন্ত্রীর নিরাপত্তা বেষ্টনীতে এ ধরনের কোনো লঙ্ঘন হয়নি। এক ব্যক্তি তাঁর রোড শোতে প্রধানমন্ত্রী মোদীকে মালা দেওয়ার চেষ্টা করেছিলেন। আমরা ওই ব্যক্তি সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করছি।"

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad