"দাদপুর পঞ্চায়েতে কাজ হয়েছে, তাই শুধুই গ্রামবাসীদের ভালোবাসাঃ" আজ 'দিদির দূত' কর্মসূচি শেষে বললেন বিধায়ক তপন দাশগুপ্ত

নিজস্ব প্রতিনিধিঃ "মানুষের জন্য ধনিয়াখালি ব্লকের দাদপুর পঞ্চায়েতে কাজ হয়েছে, তাই এলাকার মানুষ আমাদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। দু একটা ছোট অভিযোগ ছিল, এখানেই তার সমাধান করে দিলাম। এটাই ‘দিদির দূত’ কর্মসূচিতে তৃণমূলের সাফল্য” আজ ধনিয়াখালি বিধানসভার দাদপুর পঞ্চায়েতের সমসারা শীতলা মায়ের মন্দিরে পুজো দিয়ে আজকের কর্মসূচি শুরু করলেন ‘দিদির দূত’ বিধায়ক তপন দাশগুপ্ত। সঙ্গে ছিলেন ধনিয়াখালির বিধায়িকা অসীমা পাত্র। সকাল থেকে সারা দিন ধরে এলাকা চষে বেড়ালেন তপনবাবু। কখনো পুরানো স্মৃতিচারণ, কখনো রাজনৈতিক কথা, কখনো গ্রামবাসীদের অসুবিধার কথা জানা, কখনো সমস্যার সমাধান- এইভাবেই দিদির দূত ঘুরে বেড়ালেন, জনসংযোগ করলেন হাজার হাজার গ্রামবাসীদের সঙ্গে।
হরাল জি বি এইচএস স্কুল পরিদর্শন, শ্রীরামপুরে দলীয় কর্মীদের সঙ্গে মধ্যাহ্নভোজন, বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলোচনা, দাদপুর পঞ্চায়েত পরিদর্শন, পুইনান বারোয়ারী তলায় জনসংযোগ সভা, মহেশ্বরপুর দলীয় কার্যালয়ে কর্মী সভা, করলেন সপ্তগ্রাম বিধানসভার বিধায়ক তথা রাজ্য বন উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান সম্মানীয় তপন দাশগুপ্ত।
তপনবাবু বলেন, “গরীবদের উপর যেই অত্যাচার করুক, যে দলই করুক আমরা তা সহ্য করব না। তার প্রতিবাদ হবেই। আপনারা মনে রাখবেন, ভারতে যা সম্ভব হয়িনি, কোন মুখ্যমন্ত্রী করে দেখাতে পারেন নি, সেই ‘দুয়ারে সরকার’ কর্মসূচি সফল করে দেখিয়ে দিয়েছেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী। আর আপনাদের জন্য আনা হয়েছে ‘দিদির সুরক্ষা কবচ’। আপনাদের অসুবিধা হলে আমাদের জানাবেন।“ এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ধনিয়াখালি বিধানসভার বিধায়িকা অসীমা পাত্র, জেলা পরিষদের উপাধ্যক্ষ নিশেষ ঘোষ, সহ সমস্ত পঞ্চায়েত প্রতিনিধিগণ, সর্বোপরি সাধারণ কর্মীবৃন্দ।
দিদির দূত কর্মসূচির একটা বড় অংশ হল জনসংযোগ। নির্দিষ্ট পঞ্চায়েত এলাকার বাড়ি বাড়ি ঘুরে এলাকার মানুষজন যাতে রাজ্যের মুখ্যমন্ত্রীর ঘোষিত বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্পের সুবিধা ঠিকমতো পাচ্ছেন কি না সেটা দেখা। কারও যদি কোন প্রকল্পের সুবিধা পেতে অসুবিধা থাকে, তার কারণ খুজে, সমাধানের ব্যবস্থা করার জন্য ব্যবস্থা নেওয়া। আর এই কর্মসূচি ঘিরে বহু জায়গা থেকেই নানা ধরণের অপ্রীতিকর ঘটনার কথা সংবাদ মাধ্যমের কাছে আসছে। কিন্তু, এখনো পর্যন্ত ‘দিদির দূত’ হিসাবে বিধায়ক তপন দাশগুপ্ত সাফল্যের সঙ্গে জনসংযোগ কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad