রাতভর গ্যাস হিটার জ্বেলে ঘুমাতে গিয়ে দমবন্ধ হয়ে মৃত এক পরিবারের ৪

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ গ্যাস হিটার জ্বেলে ঘুমাতে গিয়ে দমবন্ধ হয়ে একটি পরিবারের চার সদস্য ঘুমের মধ্যেই মারা যান। ঘটনাটি ঘটেছে ঝাজ্জরে। রবিবার সকালে ঝাজ্জর এলাকায় এক দুধওয়ালা ওই পরিবারের বাড়ির দরজায় কড়া নাড়লে কেউ সাড়া দেয়নি। তখনই বিষয়টা সন্দেহজনক লাগে দুধওয়ালার। এরপর সে স্থানীয় বাসিন্দাদের খবর দেয়। খবর যায় পুলিশে। 
সার্কেল অফিসার (সিও) বিসভা অভিষেক প্রতাপ জানিয়েছেন, স্থানীয় একটি মাদ্রাসায় ক্লার্কের কাজ করা আসিফ (৩৫), তার স্ত্রী শগুফতা (৩২) ও তাদের সন্তান জায়েদ (৩) ও মায়ারা (২) শনিবার রাতে তাদের ঘরে গ্যাস হিটার নিয়ে ঘুমাতে যান। গ্যাস হিটারের কারণে তাদের শ্বাসরোধ হয়ে যায়। আজ সকালে তাদের মৃত অবস্থায় পাওয়া যায়। 
 জানা গেছে, পুলিশ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে দেখেন, পরিবারের সকলেই বিছানায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। তাদের দ্রুত বিসভা কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়, যেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। গত এক সপ্তাহ ধরে, উত্তর প্রদেশ তীব্র শৈত্যপ্রবাহের কবলে পড়েছে এবং তাপমাত্রা এক সংখ্যায় নেমে গেছে। তাই অনেকেই গ্যাস হিটার বা ইলেকট্রিক হিটার চালিয়ে ঘুমাতে যাচ্ছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad