রাজস্থান: ৯০০ কিলোমিটার দূরে থেকেও একইভাবে ২ যমজ যুবকের মৃত্যু

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ এটা কি কোন কাকতালীয় ঘটনা, না কি এর পিছনে কোন রহস্য রয়েছে, না কি সবটাই যমজ হওয়ার নিয়তি? এই প্রশ্নটাই এখন ভাবাচ্ছে রাজস্থান পুলিশকে। জানা গেছে, রাজস্থানের বারমেরের ৯০০ কিলোমিটার দূরে দুটি ভিন্ন রাজ্যে বসবাসকারী ২৬ বছর বয়সী দুই যমজ যুবকের মৃত্যু হয়েছে একই রকম অদ্ভুত পরিস্থিতিতে। 
একজন থাকতেন গুজরাটের সুরাটে। অন্যজন রাজস্থানে। মাঝে দূরত্ব প্রায় ৯০০ কিমি। এই দুই যমজের একজন সুরাটে বাড়ির ছাদ থেকে পড়ে মারা যান এবং অন্যজন জয়পুর তার বাড়ির জলের ট্যাঙ্ক থেকে পড়ে মারা যান। এই দুই যমজ ভাইয়ের মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে। কীভাবে ঘটতে পারে একই রকম মৃত্যু! 
জানা গেছে, মৃত্যুর পরও তারা যাতে যমজই থাকে, তাই দুই ভাই সুমের ও সোহান সিংকে একই চিতার উপর তাদের নিজ গ্রাম সারনো কা টালায় দাহ করা হয়। প্রায় আড়াই দশক আগে যমজ হিসাবে তাদের জন্ম হয়েছিল এই গ্রামেই। পুলিশ জানিয়েছে, সুমের গুজরাটের টেক্সটাইল সিটিতে কাজ করছিলেন এবং সোহান জয়পুরে গ্রেড ২ শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। 
তাদের পরিবার জানিয়েছে যে বুধবার রাতে সুমের যখন পিছলে পড়ে যায় তখন সে কারও সঙ্গে ফোনে কথা বলছিল। অন্যদিকে, যমজ ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে বাড়ি ফেরার পর পরই জলের ট্যাঙ্কে পড়ে যান সোহান। একইদিনে তাদের দুজনের মৃত্যু হয়। বারমেরের সিন্ধারি থানার এসএইচও সুরেন্দ্র সিং বলেন, "আমরা দ্বিতীয় ক্ষেত্রে আত্মহত্যার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না।“

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad