চিতার আক্রমণে রুখে দাঁড়ালো চেনে বাঁধা কুকুর

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ চিতাই শেষ কথা বলে না, শেষ কথা একটা কুকুরও বলতে পারে। চেনে বাঁধা কুকুরও খোলা চ্যালেঞ্জ জানাতে পারে চিতার মতো একটা বিরাট হিংস্র প্রাণিকেও। আর এটা প্রমান করলো কর্ণাটকের এক গৃহপালিত কুকুর। 
জানা গেছে, কর্ণাটকের রামনগর জেলায় রামপুরা গ্রামের কাছাকাছি একটি সিসিটিভি ক্যামেরায় একটি চিতাবাঘকে একটি গৃহপালিত কুকুরকে আক্রমণ করতে দেখা গেছে। পাশের একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ঘটনার প্রতিটি মুহূর্ত। কুকুরটি ছিল গোবিন্দ্রজু নামে একজন ব্যক্তির। কুকুরটির প্রতিবাদে রুখে দাঁড়ানোর ফলে চিতাবাঘটি, যে নিকটবর্তী বন থেকে আবির্ভূত হয়েছিল এবং গোবিন্দরাজুর বাড়ির কাছে এসেছিল, সে দ্রুত পালিয়ে যায়। ফলে রেহাই পায় কুকুর ও তার মনিবরাও। চিতাবাঘ যখন লক্ষ্য করলো যে কুকুরটিকে একটি খুঁটির সঙ্গে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে, তখন সে তার উপর ঝাঁপিয়ে পড়ে এবং হিংস্রভাবে আক্রমণ করে।
 বাড়ির কুকুরটি মাটিতে দাঁড়িয়েছিল। যথারীতি, কুকুরটিও পাল্টা আক্রমন করে। এই লড়াই স্থায়ী হয় দশ সেকেন্ডেরও কম সময় ধরে। কুকুর রুখে দাঁড়ানোয় চিতাবাঘ রণে ভঙ্গ দিয়ে পালিয়ে যায়। কিছু প্রতিবেশী যারা বাড়ির ছাদে ছিল কুকুর এবং চিতাবাঘের লড়াইয়ের শব্দে সঙ্গে সঙ্গে বাইরে ছুটে আসে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad