ফিল্মি কায়দায় "গ্যাংস অফ স্টুপিড লাভার" এর অভিনেতাকে অপহরণ, চলন্ত গাড়ি থেকে অভিনেতার লাফ

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ ফিল্মি কায়দায় "গ্যাংস অফ স্টুপিড লাভার" এর ২৯ বছরের অভিনেতাকে অপহরণ করে তার মায়ের কাছে ২০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল ে বলে জানা গেছে। মুম্বাই এর ওশিওয়ারা পুলিশ শনিবার এই বিষয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। জানা গেছে, শুক্রবার মধ্যরাতে ভিক্রোলি ও ঘাটকোপারের মধ্যে ইস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে এই অপহরণের ঘটনাটি ঘটেছে। এই অপহরণের ব্যাপারে ওশিওয়ারা পুলিশ একটি এফআইআর দায়ের করে তা আরও তদন্তের জন্য ঘাটকোপার পুলিশের কাছে স্থানান্তরিত করেছে। ঘাটকোপার পুলিশ এবং স্থানীয় অপরাধ দমন শাখা এই মামলার তদন্ত করছে। 
মুম্বাইএর চলচ্চিত্র অভিনেতা অনুশীল চক্রবর্তী শনিবার জোগেশ্বরীতে তার বাড়ির দিকে গাড়িতে যাওয়ার সময় অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছিল। পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় অভিনেতা তার এক বন্ধুর সঙ্গে বাড়ি থেকে বের হন এবং দক্ষিণ মুম্বাই এলাকায় ঘুরে বেড়ানোর পর চেম্বুরে যান এবং সেখানে তারা যোগেশ্বরীর দিকে ফিরে আসছিলেন। অন্য একজন ব্যক্তি, যিনি তার বন্ধুর বন্ধু ছিলেন, ঘাটকোপারের কাছে ইস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন এবং তারা ভিরকোলি-পোওয়াই রোডের দিকে যাচ্ছিলেন। 
অভিনেতা সামনের সিটে বসেছিলেন। তার বন্ধু ঘাটকোপারের দিকে গাড়িটি চালাচ্ছিলেন। তার বন্ধু পিছনের সিটে বসেছিলেন। গাড়িটি যখন বিক্রোলির দিকে যাচ্ছিল, তখন পিছনের সিটে বসে থাকা বন্ধুটি হঠাৎ একটি পিস্তলের মতো অস্ত্র বের করে অভিনেতার মাথায় ঠেকিয়ে রাখে। তারপর তাকে হুমকি দেয় তার মুক্তির জন্য মুক্তিপণ হিসাবে ২০ লক্ষ টাকা দিতে হবে। অনুশীলের মাথায় 'পিস্তল' ঠেকিয়ে ওই বন্ধু টাকা দেওয়ার জন্য তার মাকে ফোন করতে বলে। 
 অভিনেতা এই ঘটনায় বেশ ভয় পেয়ে গিয়েছিলেন। কিন্তু, গাড়ির গতি কিছুটা ধীর হতেই,  তিনি গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যান। তিনি তার মাকে ঘটনাটি জানান এবং ভোরের দিকে ওশিওয়ারা পুলিশ স্টেশনে যোগাযোগ করেন। 
 এক পুলিশ আধিকারিক জানান, "আমরা তার বক্তব্য রেকর্ড করেছি এবং আইপিসির বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছি। ঘটনাটি ঘাটকোপারের এখতিয়ারে ঘটেছে এবং আমরা মামলাটি তাদের কাছে স্থানান্তরিত করেছি। এখন ঘাটকোপার এবং স্থানীয় অপরাধ দমন শাখার কর্মকর্তারা এই মামলার তদন্ত করছেন।" 
তিনি আরো বলেন, "ঘটনাটি দেখে মনে হচ্ছে এটি একটি সুপরিকল্পিতভাবে করা হয়েছিল, অভিযুক্ত জানত যে অভিনেতার মা একজন প্রযোজক এবং তার মুক্তির জন্য তাদের অর্থ দেবে। যেহেতু অভিযুক্তরা অপরিচিত, তাই শীঘ্রই তাদের ধরা পড়ার সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি।"
 উল্লেখ্য, অনুশীল চক্রবর্তী একজন মডেল এবং পোর্ট ব্লেয়ারের বাসিন্দা। ২০১৫ সালে মিস্টার আন্দামানের খেতাব জিতেছিলেন। তিনি জি মিউজিক কোম্পানির একটি মিউজিক ভিডিও দিয়ে তার কর্মজীবন শুরু করেন। তিনি B4U সঙ্গীতের জন্য একটি মিউজিক ভিডিও করেছিলেন এবং পরে "গ্যাংস অফ স্টুপিড লাভার" নামে একটি বলিউড সিনেমা করেছিলেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad