শ্বশুরবাড়ি বেড়াতে এসে ভারতীয় নাগরিকের মৃত্যু

ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বাংলাদেশের রংপুরের গঙ্গাচড়ায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে মনিরুল মোল্লা (৩৫) নামে ভারতীয় এক নাগরিকের মৃত্যু হয়েছে। 
সোমবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত রোববার রাতে মনিরুলের বুকে ব্যথা অনুভব হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভারতীয় ওই নাগরিকের মরদেহ রংপুর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে ভারতীয় হাইকমিশন থেকে নির্দেশনা পেলেই নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভারতের পশ্চিমবঙ্গের চব্বিশপরগনা জেলার দক্ষিণ কালশুর গ্রামের আবদুল্লাহ মোল্লার ছেলে মনিরুল মোল্লা ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করতেন। কাজ করা অবস্থায় ২০২০ বছর আগে পরিচয় হয় গঙ্গাচড়ার ধামুর বোল্লারপাড় গ্রামের মোস্তাফিজুর রহমানের মেয়ে মোকাররমা খাতুনের সঙ্গে। পরে ২০২১ সালে তারা ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হলফনামার মাধ্যমে বিয়ে করেন।
 বিয়ের পর ভারতে চলে যান মনিরুল মোল্লা। তবে গত মাসে স্ত্রীকে ভারতে নিয়ে যাওয়ার জন্য তার শ্বশুরবাড়ি বাংলাদেশে আসেন। এরপর গত রোববার রাতে মনিরুলের বুকে ব্যথা অনুভব হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওসি বলেন, মনিরুল মোল্লার মরদেহ বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 
তার মরদেহ হস্তান্তরের জন্য ভারতীয় হাইকমিশনের সঙ্গে যোগাযোগ করেছি। হাইকমিশন থেকে নির্দেশনা পেলেই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad