নূপুরকে সমর্থন করায় প্রাণনাশের হুমকির অভিযোগ গুজরাত হাইকোর্টের আইনজীবীরঃ দায়ের হলো এফআইআর - SANGBAD VOICE 9, Where Truth Meets News, Latest News From Bangladesh, India and other Countries

Home Top Ad

BREAKING NEWS

Thursday, July 07, 2022

নূপুরকে সমর্থন করায় প্রাণনাশের হুমকির অভিযোগ গুজরাত হাইকোর্টের আইনজীবীরঃ দায়ের হলো এফআইআর

নিউজ ডেস্কঃ গুজরাট হাইকোর্টের একজন আইনজীবী থানায় দায়ের করা অভিযোগপত্রে বলেছেন, ভারতীয় জনতা পার্টির বরখাস্ত মুখপাত্র নূপুর শর্মাকে নবী সম্পর্কে তার মন্তব্যের পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় সমর্থন করায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছেন। বলে অভিযোগ করেছেন। এ ব্যাপারে, সবরমতী থানা অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে বেনামী যোগাযোগের মাধ্যমে অপরাধমূলক ভীতি প্রদর্শনের জন্য আইপিসি ৫০৭ এর অধীনে একটি এফআইআর দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, আইনজীবী কৃপাল রাভাল (৩৩)অজ্ঞাতপরিচয় ব্যাক্তিদের বিরুদ্ধে সবরমতী থানায় এফআইআর দায়ের করেন। রাভাল তার অভিযোগে বলেন, "১৩ ই জুন রাতে, আমি নূপুর শর্মার ছবিটি আমার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস হিসাবে রেখেছিলাম। আর তিন মিনিট পরেই স্ট্যাটাসটি সরিয়ে নিয়েছিলাম, এই ভেবে যে আমার অনেক মুসলিম বন্ধু রয়েছে এবং তারা অপমানিত হতে পারে। কয়েক মিনিট পরে, আমি একটি অজানা নম্বর থেকে হোয়াটসঅ্যাপে একটি বার্তা পাই। সেই বার্তায় অজ্ঞাতপরিচয় ব্যাক্তি নূপুরকে গালিগালাজ করে এবং আমাকে তাকে সমর্থন করার কারণ জিজ্ঞাসা করে। আমি এর উত্তর না দিয়ে নম্বর ব্লক করে দিই। পরের দিন বিকেল ৩টা নাগাদ আমি একটি অপরিচিত নম্বর থেকে একটি ফোন পাই যেখানে এক অজ্ঞাতপরিচয় ব্যাক্তি আমাকে প্রাণনাশের হুমকি দেয়।“ এক মাস পর প্রাণনাশের হুমকির কথা জানানোর পেছনের কারণ উল্লেখ করে রাওয়াল বলেন, “ফোন করার পর আমি কয়েকদিনের জন্য আমেদাবাদের বাইরে যাই। আমি আমার কয়েকজন মুসলিম বন্ধুর সঙ্গেও কথা বলি। তারা জানায় যে লন্ডনে সাফিন নামে পরিচিত একজন ব্যক্তি আছেন যিনি আমার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসের স্ক্রিনশটগুলি শেয়ার করেছিলেন। আমার বন্ধুরাও পরামর্শ দিয়েছিল যে আমার আর এ ব্যাপারে থাকা উচিত নয়।“

No comments:

Post a Comment

Post Top Ad