যারা আমাকে উপহাস করেছে, তাদের বিরুদ্ধে আমি প্রতিশোধ নেব: দেবেন্দ্র ফড়নবীশ - SANGBAD VOICE 9, Where Truth Meets News, Latest News From Bangladesh, India and other Countries

Home Top Ad

BREAKING NEWS

Monday, July 04, 2022

যারা আমাকে উপহাস করেছে, তাদের বিরুদ্ধে আমি প্রতিশোধ নেব: দেবেন্দ্র ফড়নবীশ

মুম্বাইঃ বিধানসভা স্পিকার নির্বাচন উপলক্ষে প্রথম লড়াইয়ে শিন্দে-বিজেপি সরকার জয়ী হওয়ার পরে, এখন আস্থা প্রস্তাবেও জয়ী হয়েছে। পরে, বক্তৃতার সময়, উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ সমালোচকদের সতর্ক করে দিয়েছিলেন যে যারা আমাকে উপহাস করেছে তাদের জন্য তিনি প্রতিশোধ নেবেন। বিধানসভার অধ্যক্ষ পদে জিতে বড় জয় পেয়েছে শিন্দে-বিজেপি সরকার। এদিন, উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ অনুপস্থিত সদস্যদের ধন্যবাদ জানিয়ে পাল্টা আক্রমণ করেছেন। তিনি অশোক চহ্বাণ, ভাত্তেদিওয়ারকে ধন্যবাদ জানিয়ে কংগ্রেসকে কটাক্ষ করে বলেছেন যে যিনি এই প্রস্তাবটি বিপুল ভোটে পাস করাতে সাহায্য করেছেন, সেই অদৃশ্য হাতকে ধন্যবাদ জানিয়েছেন। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ফড়নবীশ মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, এই হাউস শিবসেনা-বিজেপি জোটের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে অভিনন্দন জানিয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad