আবু আবদুল্লাহ: ৪৩ বছরে ৫৩বার বিয়ে করেছেন মানসিক শান্তির উদ্দেশ্যে, ক্ষুদ্র বিয়েটা ছিল এক রাতের

ভয়েস ৯ ইন্টারন্যাশানাল ডেস্কঃ তার নাম আবু আবদুল্লাহ, পরিচিত ‘শতাব্দীর বহু বিবাহবিদ’ নামে। কিন্তু তিনি ব্যাক্তিগত সুখের জন্য বার বার বিয়ে করেন নি। বিয়ের কারণ হলো মানসিক সুখের অনুসন্ধান। তাই এক নারী থেকে আর এক নারীতে সন্ধান। কিন্তু যে সুখের সন্ধান তিনি করতে চেয়েছিলেন, তা হয়ত তিনি পান নি, ৪৩ বছরে ৫৩ বার বিয়ে করেও। কখনো স্বজাতির মহিলাকে, কখনো বা বিদেশ ভ্রমনের সময় কোন বিদেশিনীকে। কিন্তু ফল? আর একটা বিয়ে।
আবদুল্লাহ সৌদি মালিকানাধীন টেলিভিশন এমবিসিকে বলেছিলেন, "আমি এখন পর্যন্ত ৫৩ জন মহিলাকে বিয়ে করেছি। যখন আমি প্রথমবার বিয়ে করি তখন আমার বয়স ২০ আর যাকে বিয়ে করি, তিনি আমার চেয়ে ছয় বছরের বড় ছিলেন। তবে, আমি যখন আমি প্রথম বিয়ে করি তখন কিন্তু একাধিক মহিলাকে বিয়ে করার কথা ভাবিনি, বরং ঙ্গন্যদের মতো স্ত্রী-সন্তান নিয়ে থাকতে চেয়েছিলাম।“ কয়েক বছর পরে, সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দেয় এবং আবদুল্লাহ ২৩ বছর বয়সে পুনরায় বিয়ে করার সিদ্ধান্ত নেন। তিনি তার প্রথম স্ত্রীকে তার সিদ্ধান্তের কথা জানান। তার প্রথম ও দ্বিতীয় স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দিলে আব্দুল্লাহ তৃতীয় ও চতুর্থবারের মতো বিয়ে করার সিদ্ধান্ত নেন। পরে তিনি তার প্রথম দুই স্ত্রীকে তালাক দেন। তার কথায়, তার সংক্ষিপ্ততম বিয়ে মাত্র এক রাত স্থায়ী হয়েছিল। 
আব্দুল্লাহ বলেছেন, তার অনেক বিয়ে করার কারণ হলো এমন একজন নারীর সন্ধান করা, যে তাকে সুখী রাখতে পারে। তার মতে, তিনি তার সমস্ত স্ত্রীর প্রতি ন্যায়পরায়ণ হওয়ার চেষ্টা করেছিলেন।“ বর্তমানে, তিনি এমন একজন মহিলার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন যে তার আর বিয়ে করার কোনও পরিকল্পনা নেই।

ছবিঃ এম বি সি টেলিভিশন

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad