পরকীয়া সন্ধেহে স্ত্রীকে কুপিয়ে জখমের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ভয়েস ৯, ঢাকা ব্যুরো: ঢাকার মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভায় পরকীয়ার অভিযোগে স্ত্রীকে কুপিয়ে আহত । ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত যুবক। বুধবার (১১ জানুয়ারি) সকাল নয়টার দিকে মিরকাদিম পৌরসভার টেংগর এলাকায় এ ঘটনা ঘটে। 
জানা গেছে, আহত কাজলী আক্তার ওই এলাকার শান্তর স্ত্রী। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কাজলীর ফুপু পপি বেগম জানান, কাজলীকে নিয়ে শান্ত তার নানাবাড়ি টেংগর এলাকায় থাকেন। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। অন্য পুরুষের সাথে প্রেম করার অভিযোগে বিভিন্ন সময় শান্ত কাজলীকে নির্যাতন করে আসছিলেন। শান্ত তার আপন মামার সাথে প্রেমের অভিযোগে বুধবার সকালে কাজলীকে আবারো মারধর করেন। এক পর্যায়ে ঘরে থাকা বটি দিয়ে কাজলীর শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যান তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। 
 মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এমএ কালাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে ওই নারীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, স্বামী স্ত্রীকে কুপিয়ে আহত করেছে খবর পেয়ে হাসপাতালে যায় পুলিশ। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, শান্তকে খুঁজে বের করা হচ্ছে জানিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad