জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া ৩ সন্ত্রাসবাদীকে ধরা যায় নি

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া ৩ সন্দেহভাজন সন্ত্রাসবাদীর সন্ধানে অনুসন্ধান অভিযান চললেও, এখনো তাদের গতিবিধির কোন খবর পাওয়া যায় নি। ফলে এই ৩ জন এখনো অধরা। জানা গেছে, জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলায় একটি বাইকে করে পুলিশের হাত থেকে পালিয়ে যায় তিন অভিযুক্ত সন্ত্রাসবাদী। তএকজন সিনিয়র পুলিশ আধিকারিকবলেন, "নওশেরার কাছে থালাকায় তিন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল পুলিশের নাকা ভেঙে দেয়। তারপর স্পীড বাড়িয়ে পালাতে থাকে। 
এরপর, স্থানীয়দের সহায়তায় পুলিশ ওই সন্ত্রাসবাদীদের বাইকে করে ধাওয়া করে এবং কিছু দূরে বাইকটিকে আটকায়। পুলিশ ওদের ধরে ফেলার আগেই ওরা বাইক ফেলেই পালিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে পুলিশকে বাইকে করে সন্ত্রাসবাদীদের তাড়া করতে দেখা যায়। এর আগে, জম্মু ও কাশ্মীরের রাজৌরিতে কথিত সন্ত্রাসী হামলায় ৩ জন নিহত এবং ১০ জন আহত হয়েছিল। 
রিপোর্ট অনুযায়ী, রবিবার সন্ধ্যায় রাজৌরির ধংরি গ্রামে একটি রাম মন্দিরের কাছে সন্দেহভাজন সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বন্দুক নিয়ে কিছু লোক একটি গাড়িতে করে এসে ওই এলাকার লোকজনের ওপর গুলি চালায়। গুলি চালানোর পর, তারা গাড়িতে করে পালিয়ে যায় বলে জানা গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad