রাখি সাওয়ান্তকে গ্রেফতার করল মুম্বই পুলিশ

ভয়েস ৯ নিউজ ডেস্কঃ মুম্বাই পুলিশ বিতর্কিত রানী রাখি সাওয়ান্তকে আজ হেফাজতে নিয়েছে। শার্লিন চোপড়া অভিযোগ করেছিলেন যে রাখি সাওয়ান্ত তার অশালীন রেকর্ডিং এবং ছবি শেয়ার করেছিলেন এবং তার সম্পর্কে অশ্লীল মন্তব্য করেছিলেন। কয়েক সপ্তাহ আগে রাখির বিরুদ্ধে শার্লিন চোপড়ার ব্যক্তিগত ফুটেজ ফটোগ্রাফারদের দেখানোর অভিযোগ ওঠে এবং তাকে 'পর্নস্টার' বলে উল্লেখ করা হয়। রাখি সাওয়ান্তকে জিজ্ঞাসাবাদের জন্য আম্বোলি থানায় নিয়ে যাওয়া হয়েছিল এবং এখন তাকে আন্ধেরির আদালতে হাজির দেওয়ার কথা রয়েছে। 
রাখি সাওয়ান্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪এ (অবাঞ্ছিত শারীরিক যোগাযোগ ও অগ্রগতি বা পর্নোগ্রাফি চিত্রিত করে যৌন অনুগ্রহের দাবি বা অনুরোধ), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গি বা কোনও মহিলার শালীনতাকে অপমান করার উদ্দেশ্যে কাজ করা) এবং ৫০৪ (শান্তি ভঙ্গের উদ্দেশ্যে অপমান) ধারায় যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছে। এ
কটি টেলিভিশন সাক্ষাত্কারে শার্লিন চোপড়া বলেছিলেন, "আমি ৮ নভেম্বর তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। রাখি সাওয়ান্তকে আটক করার জন্য আমি আম্বোলি পুলিশের প্রশংসা করতে চাই এবং প্রমাণ করতে চাই যে আইনের দৃষ্টিতে সবাই সমান, তারা বিখ্যাত হোক বা না হোক। রাখি সাওয়ান্ত মিডিয়াকে ফোন করতেন এবং আমার নিজের ছবি এবং ভিডিও প্রকাশ করতেন।


 তিনি অশ্লীল কথা বলেছেন। তিনি দাবি করেছিলেন যে আলিবাগের একটি রিসোর্টে আমাকে আপত্তিকর অবস্থায় গ্রেপ্তার করা হয়েছিল। আম্বোলি পুলিশ আলিবাগ পুলিশের সাথে যোগাযোগ করে জানতে পারে যে এমন কোনও ঘটনা ঘটেনি। প্রশ্ন হল, রাখি সাওয়ান্তের মতো মহিলারা কেন অন্য মহিলাদের অপমান করেন? তিনি বলেন, 'আইনে বলা হয়েছে, নারীদের নগ্ন ছবি পাবলিক প্লাটফর্মে শেয়ার করা যাবে না।

Disclaimer Statement: This content is authored by an external agency. The views expressed here are that of the respective authors/ entities and do not represent the views of  Voice 9 News Group). V9  does not guarantee, vouch for or endorse any of its contents nor is responsible for them in any manner whatsoever. Please take all steps necessary to ascertain that any information and content provided is correct, updated, and verified.


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad