স্ত্রী কন্যা সন্তানের পরিবর্তে পুত্র সন্তানের জন্ম দেওয়ায় স্বামী লাফ দিলেন হাসপাতালের ছাদ থেকে

সংবাদ ভয়েস ৯, নিউজ ডেস্কঃ একেবারে উল্টোপুরাণ। ভারতে কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর স্ত্রীকে প্রায়ই জীবন দিতে হয় অথবা পারিবারিক নির্যাতন সহ্য করতে হয়। অবশ্য, সমাজের আর একটি অংশ রয়েছে যারা কন্যা শিশুদের পুত্রদের মতোই মূল্য দেয় এবং তাদের "লক্ষ্মী" হিসাবেই দেখে। কিন্তু, এবারে ঘটল ভিন্ন ঘটনা। গতকাল পুত্র সন্তানের বাবা হওয়ার পর সরকারি হাসপাতাল ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করতে গেলেন এক ব্যক্তি। 
জানা গেছে, আসামের জোরহাট জেলার বোকাখাটের রাজাবাড়ির এক ব্যক্তি হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করতে যান। জিতুমনি দাস নামে ওই বাবা স্বামীর ইচ্ছানুযায়ী তার স্ত্রী কন্যা সন্তানের পরিবর্তে পুত্র সন্তানের জন্ম দেওয়ার পর এই কঠোর সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানা গেছে। তিনি স্ত্রীর ঘর থেকে বেরিয়েই ছাদে চলে যান এবং ওখান থেকে লাফ দেন। 
 হাসপাতালের দর্শনার্থীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে এবং তাকে জোরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। 
 পরিবারের সদস্যরা জানিয়েছেন, ছেলের জন্মের আগে জিতুমণি অস্বাভাবিক আচরণ করেছিলেন এবং ভবন থেকে লাফিয়ে পড়ার ঠিক আগে মানসিক চাপে ছিলেন। জিতুমণির মা সংবাদ-মাধ্যমকে বলেন, 'প্রসবের ঘটনায় আমরা গত তিন দিন ধরে হাসপাতালে আছি। "জিতু সবসময় একটি মেয়ে চেয়েছিল, কিন্তু ছেলের জন্মের পরে, জিতু বেশ উদ্বিগ্ন হয়ে গিয়েছিল এবং আর্থিক কারণেও ভেঙ্গে পড়েছিল। তিনি বলেন, 'গত দু'দিন ধরে সে একটা বিভ্রমে রয়েছে এবং সে কী বলার চেষ্টা করছে তা আমরা বুঝতে পারছি না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad