কুকুরকে ‘কুকুর’ সম্বোধন করায় প্রাণ গেল প্রতিবেশী বৃদ্ধের

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ কুকুরকে ‘কুকুর’ সম্বোধন করা যে কত মর্মান্তিক হতে পারে, তা জীবন দিয়ে বুঝিয়ে দিয়ে গেলেন তামিলনাড়ুর এক প্রতিবেশী। অভিযোগ, প্রতিবেশীর পোষ্য কুকুরকে তিনি তার নাম ধরে না ডেকে ‘কুকুর’ বলায় পোষ্যর মালিকের হাতে প্রাণ হারাতে হল এক বৃদ্ধকে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর দিন্দিগুল জেলার থাডিকোম্বু থানা এলাকার উলাগামপট্টিয়ারকোট্টমে। মৃত ওই বৃদ্ধের নাম রায়াপ্পান। বয়স ৬২ বছর। 
জানা গেছে, ওই বৃদ্ধ যেখানে থাকতেন, সেখানেই থাকতেন এক মহিলা ও তার দুই ছেলে। ওই ভদ্রমহিলার নাম নির্মলা ফতিমা রানি এবং তাঁর দুই ছেলে হলেন ড্যানিয়েল ও ভিনসেন্ট। জানা গেছে, একাধিকবার নির্মলার কুকুরকে সম্বোধন করা নিয়ে রায়াপ্পান ও ড্যানিয়েলদের ঝামেলা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রায়াপ্পান তার নিজের নাতি কেলভিনকে মাঠে পাঠাচ্ছিলেন জলের পাম্পটি বন্ধ করতে। সেই সময় নাতিকে নির্মলার কুকুরের থেকে আত্মরক্ষার জন্য একটি সঙ্গে করে একটি লাঠি নিয়ে যেতে বলেছিলেন তিনি। রায়াপ্পান যখন নিজের নাতির সঙ্গে এই নিয়ে কথা বলছিলেন, সেই সময় আড়ি পেতে তা শুনে ফেলেন ড্যানিয়েল। আর এখানেই সৃষ্টি হয় সমস্যা। কুকুরকে নাম ধরে না ডেকে, কুকুর বলা নিয়ে আপত্তি ছিল নির্মলা ও তাঁর দুই ছেলের। পোষ্যর নাম ধরে ডাকতে 'বারবার বলা হয়েছিল' রায়াপ্পানকে। 
এই রকম পরিবেশে, পোষা কুকুরকে আবার ‘কুকুর’ বলে সম্বোধন করায় রেগে যান ড্যানিয়েল। রেগে গিয়ে রায়াপ্পানের বুকে সজোরে ঘুষি মারেন ড্যানিয়েল। মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। জানা যায়, ঘটনার পর ড্যানিয়েল এবং তাঁর পরিবারের বাকিরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। তাদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। 
 পরে শুক্রবারের মধ্যেই অভিযুক্ত ড্যানিয়েল সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের আটক করে পুলিশ। শুধু কুকুরের কারণেই এই খুন, নাকি এর নেপথ্যে আরও অন্য কোনও আক্রোশ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad