হংকংএর কসাইখানায় শূকরকে মারার চেষ্টা করতে গিয়ে নিজেই মারা পড়ল কসাই

ভয়েস ৯ ইন্টারন্যাশানাল ডেস্কঃ হংকংয়ের একটি কসাইখানায় একটি শূকরকে মারার চেষ্টা করতে গিয়ে নিজেই মারা পড়ল কসাই। জানা গেছে, মাংসের জন্য কসাইখানার একটা শূকরকে সে হত্যা করার জন্য ইলেকট্রিক পিস্তল দিয়ে আঘাত করে। শূকরটি মাটিতে লুটিয়ে পড়ে। এরপর শূকরটি আচমকাই জ্ঞান ফিরে পেয়ে ছুটে গিয়ে তাকে ধাক্কা দেয়। স্থানীয় সংবাদপত্র জানিয়েছে যে ঘটনাটি শ্যুং শুই কসাইখানায় ঘটেছিল প্রায় একটার দিকে। 
 সিএনএন-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, কসাই এর দেহ থেকে ১৫ ইঞ্চি মাংস বিছিন্ন হয়ে যায়। লোকটিকে একজন সহকর্মী অজ্ঞান অবস্থায় আবিষ্কার করেছিলেন, তার হাতে মাংস কাটার ছুরিটি ধরা ছিল এবং বাম পায়ে একটি ক্ষত ছিল। তাকে দ্রুত ওই অঞ্চলের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে পরে তাকে মৃত ঘোষণা করা হয়। 
পুলিশের মতে, লোকটির মৃত্যুর কারণ নির্ধারণ করা হয়নি এবং শহরের শ্রম বিভাগ ঘটনাটি খতিয়ে দেখছে। সংস্থাটি সিএনএনকে উদ্ধৃত করে বলেছে, শ্রম বিভাগ মৃত ব্যক্তির মৃত্যুতে তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করে জানিয়েছে তারা যত তাড়াতাড়ি সম্ভব তদন্ত শেষ করবে এবং কাজের নিরাপত্তা আইনের কোনো লঙ্ঘন হলে সেই আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad