ক্যালিফোর্নিয়ায় চীনা নববর্ষের পার্টিতে গুলিবর্ষণ: ১০ জন নিহত, ৯ জন আহত

ভয়েস ৯ ইন্টারন্যাশানাল ডেস্কঃ স্থানীয় সময় শনিবার রাতে অর্থাৎ ভারতে রবিবার ক্যালিফোর্নিয়ার মন্টেরি পার্কে একটি গুলি চালনার ঘটনায় একাধিক হতাহতের খবর পাওয়া গেছে। মন্টেরি পার্ক লস এঞ্জেলেস কাউন্টির একটি শহর, লস এঞ্জেলেস শহরের কেন্দ্রস্থল থেকে প্রায় ৭ মাইল (১১ কিমি) দূরে। শনিবার বিকেলে (স্থানীয় সময়)এই অঞ্চলের অন্যতম বৃহত্তম উৎসব চীনা নববর্ষ পালনের অনুষ্ঠানে সমবেত হয়েছিলেন হাজার হাজার মানুষ। শহরে দুই দিনের জন্য শুরু হয়েছিল উৎসব। 
এই এলাকাটিতে বসবাসকারীদের মধ্যে বেশির ভাগটাই এশিয়ান। সবাই যখন আনন্দে মত্ত, সেই সময় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি, ভিড় লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। তার পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায় নি। কতজন আহত বা নিহত হয়েছে বা সন্দেহভাজন এখনও পলাতক ছিল কিনা তা স্পষ্ট নয়। মৃতের সংখ্যা এখনও নিশ্চিত করা হয়নি তবে ট্র্যাফিক নিউজ লস অ্যাঞ্জেলেস-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে যে গণ গুলিতে ১০ জনেরও বেশি লোক মারা গেছে।
এলএ টাইমস কাছের একটি রেস্তোরাঁর মালিককে উদ্ধৃত করে বলেছে যে তার দোকানে আশ্রয় নেওয়া লোকেরা তাকে বলেছিল যে ওই এলাকায় একটি মেশিনগান সহ একজন লোক রয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ফুটেজে দেখা গেছে জরুরী কর্মীরা ঘটনাস্থলে আহতদের চিকিৎসা করছেন এবং পুলিশকে ঘিরে রাখা রাস্তায় পাহারা দিচ্ছে। 
লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ বিভাগের সার্জেন্ট বব বোয়েস বলেছেন, গারভে অ্যাভিনিউতে গুলি চালানো হয়েছে। বন্দুকধারী একজন পুরুষ। একজন প্রত্যক্ষদর্শী লস অ্যাঞ্জেলেস টাইমসকে বলেছেন যে তিনজন লোক তার রেস্তোরাঁয় দৌড়ে এসে তাকে দরজা লক করতে বলেছিল কারণ মেশিনগান নিয়ে একজন লোক তাদের তাড়া করেছিল। নিহতের পাশাপাশি কয়েক ডজন লোক আহত হয়েছে বলে জানা গেছে। 
জুনো ব্লিস নামে একজন মহিলা গুলি চালানোর পরে হাসপাতালের বিছানায় পড়ে থাকা তার আহত বাবার একটি ছবি পোস্ট করতে টুইটারে গিয়েছিলেন। সে বলল তার মা নিখোঁজ।
সেউং ওয়ান চোই সংবাদপত্রকে বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে শুটিং একটি ডান্স ক্লাবে হয়েছিল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad