‘দিদির দূত’ বিধায়ক তপন দাশগুপ্ত সপ্তগ্রাম বিধানসভার গোস্বামী মালিপাড়া পঞ্চায়েতের বাড়ি বাড়ি ঘুরলেন

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্যের বিভিন্ন জায়গায় ‘দিদির দূতেরা’ যখন এলাকাবাসীদের কাছ থেকে নানা ধরণের বিরোধিতা পাচ্ছেন, ঠিক সেই সময় রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা সপ্তগ্রামের বিধায়ক তার দায়িত্ব পালন করে চলেছেন কোন ধরণের বিরোধিতার সম্মুখীন না হয়েই। আর এর কারণ, গ্রামবাসীদের উন্নয়নে তিনি কতটা সচেষ্ট, তা এলাকাবাসীরা জানেন।
গতকাল, সপ্তগ্রাম বিধানসভার অন্তর্গত গোস্বামী মালিপাড়া পঞ্চায়েতের সমগ্র এলাকার কর্মীদের বাড়ি বাড়ি ঘুরে, জনসংযোগ কর্মীসভা, ও বিশিষ্ট ব্যক্তিদের বাড়ি ঘুরে এবং তাদের সঙ্গে সাক্ষাতের মধ্য দিয়ে দিদির সুরক্ষা কবজ কর্মসূচি পালন করলেন তিনি। সুরক্ষা কবচ’ নিয়ে ‘দিদির দূত’ হয়ে পোলবা দাদপুর ব্লকের আকনা গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন গ্রামে ঘুরে এলাকাবাসীদের সঙ্গে কথা বললেন সপ্তগ্রামের বিধায়ক তপন দাশগুপ্ত।
দিদির দূত’ ও ‘সুরক্ষা কবচ’ কর্মসূচি কী ও তার মাধ্যমে কীভাবে রাজ্যের গ্রাম ও শহরের মানুষ উপকৃত হচ্ছেন বা হবেন, অ্যাপের মাধ্যমে কীভাবে রাজ্যের নাগরিকরা সেই সুবিধা পেতে পারেন, বা বিভিন্ন প্রকল্পের ব্যাপারে তাদের সমস্যার কথা কীভাবে জানাবেন, সে ব্যাপারে বাড়ি বাড়ি গিয়ে গ্রামবাসীদের বুঝিয়ে বললেন ‘দিদির দূত’ তপন দাশগুপ্ত। উল্লেখ্য, গত ২ জানুয়ারী নজরুল মঞ্চে তৃণমূল সুপ্রীমো মমতা ব্যানার্জী ও জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী সুরক্ষা কবচ কর্মসূচির উদ্বোধন করেন। রাজ্যের গ্রাম বা শহরের সমস্ত মানুষ যাতে ৬ টি ক্ষত্রে ১৫ টি প্রকল্পের সুবিধা পায় তা বাড়ি বাড়ি গিয়ে দেখবেন ‘দিদির দূত’।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad