ঢাকায় মেট্রোরেল স্টেশনে শিশুর জন্ম

ভয়েস ৯,ঢাকা ব্যুরোঃ ঢাকার আগারগাঁও মেট্রোরেলের স্টেশনে একটি শিশুর জন্ম হয়েছে। সোনিয়া রানী রায় শিশুটির জন্ম দিয়েছেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে আগারগাঁও স্টেশনে ছেলেসন্তানের জন্ম দেন তিনি। মেট্রোরেলের ভেতর অসুস্থ হয়ে পড়লে রোভার স্কাউট ও মেট্রোরেলের প্রাথমিক প্রতিবিধানকারীর তত্ত্বাবধানে সোনিয়া রানী রায় সন্তান প্রসব করেন বলে জানান সোনিয়ার স্বামী সুকান্ত সাহা। 
সুকান্ত সাহা গণমাধ্যমকে বলেন, আমার স্ত্রীকে নিয়মিতই চিকিৎসকের কাছে চেকআপ করাই। আজ তাকে হাসপাতালে ভর্তি করানোর জন্য নিয়ে যাচ্ছিলাম। উত্তরা উত্তর স্টেশন থেকে উঠি আমরা। পরে মেট্রোরেলের ভেতরেই প্রসববেদনা ওঠে আমার স্ত্রীর। সবাই তাৎক্ষণিক সহযোগিতা করলে মেট্রোরেলের ফার্স্ট এইড কক্ষে আমার স্ত্রী সন্তান জন্ম দেয়। তিনি আরও বলেন, মা ও ছেলে দুজনেই সুস্থ আছে। এখন তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
মেট্রোরেল কর্তৃপক্ষ আমাকে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিয়েছে। আমি সবােইকে কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করতে পারবো না। বিষয়টি নিশ্চিত করে আগারগাঁও স্টেশনের ম্যানেজার মাহফুজুর রহমান বলেন, উত্তরা উত্তর স্টেশন থেকে এসে আগারগাঁও স্টেশনে সাড়ে ৮টার দিকে নামেন ওই নারী। তিনি মেট্রোরেলের ভেতরেই অসুস্থ হয়ে পড়েন। স্টেশনের কর্তব্যরত নারী স্কাউট সদস্যরা ওই নারীর সেবাকাজে অংশ নেন। পরে ওই নারীকে ধানমন্ডির একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad