এক নারীকে নিজের স্ত্রী দাবি করে দুই ব্যক্তির হাতাহাতি



ভয়েস ৯,ঢাকা ব্যুরো: বাংলাদেশের সিলেটে নগরের লামাবাজার এলাকায় আইরিন সুলতানা (৩৫) নামে এক নারীকে নিজের স্ত্রী দাবি করে দুই ব্যক্তির মধ্যে হাতাহাতি ঘটনা ঘটেছে। বুধবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টার দিকে আয়েশা মেডিকেয়ারের সামনে এ ঘটনা ঘটে। আইরিন সুলতানা কুমিল্লার দেবীদ্বার উপজেলার শাহজাহান মিয়ার মেয়ে। স্বামী দাবি করা ওই দুই ব্যক্তি হলেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার বাদিয়া গ্রামের মোঃ খোকন মিয়া (৪৫) এবং কুমিল্লার দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের কবির হোসেন (৩৬)। 
জানা গেছে, আইরিন সুলতানার সঙ্গে খোকন মিয়ার প্রায় ১৯ বছর আগে বিয়ে হয়েছিল। তাদের সংসারে চারটি সন্তান আছে। প্রায় চার বছর আগে স্ত্রী-সন্তানদের সিলেটের ভাড়া বাসায় রেখে মালদ্বীপে চলে যান খোকন। খোকন প্রবাসে যাওয়ার পর প্রেমের সম্পর্কে জড়িয়ে আইরিন প্রায় দেড় বছর আগে কবির হোসেনের সঙ্গে সংসার শুরু করেন। কবির ও আইরিন আদালতে গিয়ে বিয়ে করেন। বিয়ের সময় আইরিন নিজেকে তালাকপ্রাপ্ত দাবি করেছিলেন। 
খবর পেয়ে দেশে ফিরে খোকন স্ত্রী আইরিনকে খুঁজতে থাকেন। বুধবার বিকেলে লামাবাজার এলাকায় আইরিন ও কবিরকে পেয়ে যান খোকন। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ বিষয়ে কাউন্সিলর রেবেকা আক্তার বলেন, দুই ব্যক্তিই ওই নারীকে নিজের স্ত্রী বলে দাবি করছেন। তাদের কাছে নাকি প্রমাণ আছে। পরে তিনজনকেই পুলিশের হাতে তুলে দিয়েছি। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, তিন জনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিন জনের মধ্যে সমঝোতা না হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad