গুয়াহাটিতে দত্তক নেওয়া ৪ বছরের শিশুকে নির্যাতনের অভিযোগে চিকিৎসক দম্পতি গ্রেফতার

ভয়েস ৯, নিউজ ডেস্কঃ আসামের পল্টন বাজার এলাকায় চার বছরের এক শিশুকে নির্যাতনের অভিযোগে এক চিকিৎসক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার পুলিশ জানিয়েছে, চার বছরের মেয়েটি ওই দম্পতির দত্তক নেওয়া শিশু। 
মেঘালয়ের রি-ভোই জেলা থেকে মনোরোগ বিশেষজ্ঞ সংগীতা দত্তকে গ্রেফতার করেছে পুলিশ৷ তাঁর স্বামী গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ও অ্যাডভান্সড জেনারেল সার্জন ডাঃ ওয়ালিউল ইসলামকে গুয়াহাটিতে তাঁর বাসভবন থেকে গ্রেফতার করা হয়েছে৷ 
অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (সেন্ট্রাল) নন্দিনী কাকাতি সংবাদ সংস্থা এএনআইকে বলেন, "পুলিশ জানতে পারে যে, চার বছরের এক শিশুকে একটি বাড়ির ছাদে একটি খুঁটির উপর বেঁধে রাখা হয়েছে এবং তাকে গরম রড দিয়ে মারধর করা হচ্ছে। পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে নাবালিকাকে উদ্ধার করে। "প্রথমে তারা (ডাক্তার দম্পতি) বলেছিল যে মেয়েটি তাদের নিজের সন্তান, কিন্তু তদন্তের সময় আমরা জানতে পেরেছি যে মেয়েটি তাদের সন্তান নয় এবং তারা তাকে দত্তক নিয়েছে।
আমরা যখন নাবালিকাকে উদ্ধার করি, তখন আমরা তার শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন এবং পোড়া দাগ দেখতে পাই। 
নাবালিকা মেয়েটি আমাদের বলেছে যে তাকে এই দম্পতি নির্যাতন করেছে," কাকাতি বলেন।
 পুলিশ আধিকারিক জানিয়েছেন যে তারা অভিযুক্ত দম্পতিকে গ্রেপ্তার করেছেন এবং তদন্ত চলছে। চলতি বছরের ফেব্রুয়ারিতে পুলিশ ১৫ বছর বয়সী এক কিশোরীকে উদ্ধার করে, যাকে তার নিয়োগকর্তারা যৌন নিপীড়ন, ক্ষুধার্ত ও নির্যাতনের শিকার করেছিল। যে দম্পতি কিশোরকে তাদের গৃহকর্মী হিসাবে নিযুক্ত করেছিলেন তাকে গুরুগ্রামের নিউ কলোনি এলাকায় তাদের নিয়োগকর্তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছিল। (এএনআই)

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad